দরজা বন্ধ করে মারধর করায় ছাত্রলীগ নেতার মৃত্যু

ইমান২৪.কম: গাজীপুরের শ্রীপুরে দুর্বৃত্তদের হামলায় সৈয়দ মাসুম আহমেদ (২৮) নামে এক ছাত্রলীগ নেতার মৃত্যু হয়েছে। শুক্রবার ভোরে রাজধানীর ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরো সায়েন্সেস ও হাসপাতালে তার মৃত্যু হয়। আহত সৈয়দ মাসুম আহমেদ শ্রীপুর পৌর এলাকার বেড়াইদেরচালা গ্রামের মৃত আবুল হোসেনের ছেলে।

তিনি শ্রীপুর উপজেলা ছাত্রলীগের সভাপতি প্রার্থী ছিলেন বলে জানিয়েছেন শ্রীপুর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক মো. হুমায়ুন কবির হিমু।

নিহতের চাচা মোফাজ্জল হোসেন জানান, বুধবার দিবাগত রাত ৩টার দিকে অজ্ঞাতনামা ১০-১২ জন ছাত্রলীগ নেতা মাসুম আহমেদের ঘরের তালা ভেঙে ভেতরে ঢোকে। এ সময় বাড়ির অন্য ঘরগুলোর দরজার ছিটকিনি ঘরের বাহির থেকে বন্ধ করে দেয়। মাসুম ঘরের ভেতর প্রবেশ করামাত্রই অজ্ঞাতনামা আসামিরা তাকে মারধর ও মাথায় আঘাত করে। এ সময় তার চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে এলে তারা পালিয়ে যায়।

পরে আহত অবস্থায় মাসুমকে স্থানীয় আলহেরা হাসপাতাল নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানোর পরামর্শ দেন। সেখান থেকে তাকে বৃহস্পতিবার সকালে উন্নত চিকিৎসার জন্য রাজধানীর ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরো সায়েন্সেস ও হাসপাতালে নেওয়া হয়। সেখানেই চিকিৎসাধীন থাকার পর শুক্রবার ভোরে তার মৃত্যু হয়।

শ্রীপুর থানার ওসি খোন্দকার ইমাম হোসেন জানান, এ ঘটনায় নিহত মাসুমের চাচা থানায় অভিযোগ করেছেন। ইতোমধ্যে ঘটনার রহস্য উদঘাটনে পুলিশ কাজ শুরু করেছে।

ফেসবুকে লাইক দিন