মসজিদের জায়গা নিয়ে আপনি যা খুশি তা করতে পারেন না: আইভিকে মাওলানা আবদুল আউয়াল

মসজিদের জায়গা নিয়ে আপনি যা খুশি তা করবেন তা হতে পারে না। নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়রকে সতর্কবার্তা দিয়েছেন ডিআইটি মসজিদের খতিব ও হেফাজতে ইসলামের কেন্দ্রীয় কমিটির নায়েবে আমির মাওলানা আব্দুল আউয়াল।

শুক্রবার জুম্মা নামাজের বয়ানের সময় এসকল কথা বলেন তিনি। এসময় তিনি মেয়রকে উদ্দেশ্য করে বলেন মসজিদের একটি ইটের গায়ে হাত দিলে কবর রচিত হয়ে যাবে। আমি চলে গেলেও এই জনগন আপনাকে ক্ষমা করবে না।

তিনি বলেন, বাগে জন্নাত মাদ্রাসা ভেঙে শিশু পার্ক বানানোর প্রকল্প হাতে নিয়েছেন আপনি। ডিআইটি মসজিদের সামনে দিয়ে উনি নাকি উড়ালসেতু বানাবেন পার্কের জন্য। দর্শনার্থীরা সেখান দিয়ে চলাচল করবেন আর মুসল্লিরা তার নিচ দিয়ে চলাচল করবেন।

আসলে তার টার্গেট ডিআইটি মসজিদ সে নিয়ে যাবেন। তার আসল সমস্যা আমি এখানে কেন আছি। আমার সম্পর্কে উনি বলেছেন এই লোক মসজিদের সেক্রেটারি হয় কেমন করে।

তিনি অভিযোগ করে বলেন, এই মসজিদ নিয়ে সে নিজের মত বানানোর চেষ্টা করছেন। আমাকে উনি বলেছিলেন মসজিদটা আমাকে দিয়ে দেন। উনি বলেছেন এটা রেলওয়ের জায়গা। রেলওয়ের জায়গা নিয়ে উনি যা খুশি তাই করছেন। আপনি মেয়র হওয়ার আগে এবং এই রেলওয়ের জায়গা নেয়ার আগে থেকে ডিআইটি মসজিদ এখানে। ডিআইটি মসজিদ সরকারি জায়গায় প্রতিষ্ঠিত হয়েছে।

এদিকে সিটি করপোরেশনের মেয়র সেলিনা হায়াৎ আইভী গতকাল নারায়ণগঞ্জের বন্দরে সিরাজ শাহের আস্তানায় বাৎসরিক ওরশে যোগ দিয়েছেন বলে খবর পাওয়া গেছে। শুক্রবার (৫ ফেব্রুয়ারী) আইভী ওই আস্তানায় যান। দুইদিন ব্যাপী ওরশের শেষদিন ছিল শুক্রবার।

ফেসবুকে লাইক দিন