মধ্যরাতে রাজধানীর রাস্তায় বিশ্ববিদ্যালয় ছাত্রীর লাশ, ভিডিও ভাইরাল

ইমান২৪.কম: রাজধানী ঢাকার টেকনিক্যাল মোড়ে সড়ক দুর্ঘটনায় আয়শা আক্তার (২২) নামে এক বিশ্ববিদ্যালয় ছাত্রী নিহত হয়েছেন বলে জানা গেছে। সোমবার রাতে এ দুর্ঘটনা ঘটে।

মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ। মঙ্গলবার (৫ জানুয়ারি) সকালে বিষয়টি নিশ্চিত করে দারুসসালাম থানার উপপরিদর্শক (এসআই) মো. সোহান আহমেদ জানান, সোমবার দিনগত রাত ১টা থেকে ২টার মধ্যে মিরপুর টেকনিক্যাল মোড়ে কোনো যানবাহনের ধাক্কায় ঘটনাস্থলেই নিহত হন আয়শা।

পরে খবর পেয়ে তার মরদেহ উদ্ধার করা হয়। জানা গেছে, রাতে ভাইয়ের মোটরসাইকেল থেকে নেমে রাস্তা পার হচ্ছিলেন আয়েশা। এ সময় শ্যামলীর দিক থেকে আসা একটি ট্রাক চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। আয়শার বাবার নাম আবুল কালাম।

তিনি ইডেন কলেজে পড়েছেন। বর্তমানে একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে আইন বিভাগের ষষ্ঠ সেমিস্টারে লেখাপড়া করছিলেন আয়শা। দারুসসালাম থানার উপপরিদর্শক (এসআই) মো. সোহান আহমেদ জানান, রাত একটা থেকে দুইটার মধ্যে টেকনিক্যাল মোড়ে অজ্ঞাত যানবাহনের ধাক্কায় ঘটনাস্থলেই নিহত হন আয়শা।

খবর পেয়ে তার লাশ উদ্ধার করে পুলিশ। কোন গাড়ির ধাক্কায় এ দুর্ঘটনা ঘটেছে- তা শনাক্ত করার চেষ্টা চলছে। এদিকে, এই দুর্ঘটনার একটি ভিডিও চিত্র ফেসবুকে ভাইরাল হতে দেখা গেছে। ভিডিওটি দেখা গেছে দাড়িয়ে থাকা আয়শাকে ওভালোডেড একটি ট্রাক চাপা দিয়ে চলে যায়। এসময় দুইজন বাইকারকে মটরসাইকেল থেকে নেমে সহযোগীতার চেষ্টা করতে দেখা যায়।

ফেসবুকে লাইক দিন