ভারতে ‘জ য় শ্রী রা ম’ না বললেই কপালে জুটছে মারধর, এবার ৩ জন হাসপাতালে

ইমান২৪.কম: একের পর এক মুসলিম নিপীড়নের ঘটনা ঘটছে ভারতে। মুসলিমদের জয় শ্রী রাম বলতে বাধ্য করা হচ্ছে। জয় শ্রী রাম না বললেই কপালে জুটছে মারধর।

না মারা যাওয়া পর্যন্ত মারধর চলেছে এমন ঘটনাও ঘটতে দেখা গেছে এতে আতঙ্কে দিন কাটছে মুসলিমদের। এবার জয় শ্রী রাম না বলায় তিন মুসলিম কিশোরকে মারধরের ঘটনা ঘটেছে গুজরাটের গোধরায়।

দুষ্কৃতীরা বাইকে চড়ে এসে তাদের মারধর করেছে বলে কিশোরের বাবা জানিয়েছেন। দু’টি বাইকে মোট ছয়জন দুষ্কৃতী এসেছিল। তবে তাদের পরিচয় এখনও জানা যায়নি। ওই তিন কিশোর একটি বাইকে করে যাচ্ছিল।

মাঝ পথে তাদের থামিয়ে জয় শ্রী রাম বলতে বাধ্য করে দুষ্কৃতীদের ওই দলটি। এলাকায় ওই কিশোরদের আবারও দেখা গেলেও প্রাণনাশ করা হবে বলে হুমকি দেন অভিযুক্তরা। পরে সেখান থেকে পালিয়ে যায় তারা।

অজ্ঞাত ওই ব্যক্তিদের বিরুদ্ধে অভিযোগ দয়ের করা হয়েছে। বৃহস্পতিবার রাতে ওই ঘটনা ঘটেছে। মারধরের শিকার সিদ্দিক নামের এক কিশোরের দাবি, ওই রাতে তারা মোটরসাইকেলে করে বাড়ি ফিরছিল।

মাঝপথে দুটি বাইকে করে অজ্ঞাত পরিচয়ে ছয়জন সমীর সিদ্দিক, সালমান ও সোহেল ভগতকে থামায়। তাদের জয় শ্রী রাম বলতে বলে। তারা এই কথা না শোনায় শুরু হয় মারধর।

সমীরকে কপালে সাইকেলের চেন দিয়ে আঘাত করা হয়। সালমানের মাথায় ভারী কিছু দিয়ে আঘাত করা হয়। বাকি একজনকেও অনেক মারধর করা হয়। আহত অবস্থায় সমীর এবং তার বন্ধুদের হাসপাতালে ভর্তি করেন স্থানীয়রা।

পুলিশ জানিয়েছে, ভুক্তভোগীরা এখন কথা বলার মতো অবস্থায় নেই। ফলে পুরো বিষয়টি তাদের মুখ থেকে জানা যায়নি। ছয়জন অজ্ঞাত পরিচয় ব্যক্তির বিরুদ্ধে এফআইআর নথিভুক্ত করা হয়েছে বলে জানানো হয়েছে।

ইমান২৪/এ/আর

ফেসবুকে লাইক দিন