ভারতে গরুর মাংস বিক্রি করায় যুবককে হ’ত্যা

ইমান২৪.কম: ভারতে গরুর মাংস বিক্রি করার সন্দেহে ৩৪ বছর বয়সী এক ব্যক্তিকে পি’টিয়ে হ’ত্যা করা হয়েছে। এ ঘটনায় পুলিশ ৫ জনকে আ’টক করেছে। রোববার সকাল ১০টার দিকে ঝাড়খন্ডের রাজধানী রাচি থেকে ৩৪ কিলোমিটার দূরে অবস্থিত খুন্তি জেলায় এ ঘটনা ঘটে।

পুলিশ জানায়, আমরা সবাইকে জিজ্ঞাসাবাদ করছি। বাকিদেরও গ্রে’ফ’তারের চেষ্টা চলছে। এর আগেও ভারতের বেশ কিছু স্থানে গো-মাংস বহন বা খাওয়ার অ’ভি;যোগে বেশ কয়েকজনকে প্রা;ণ হা;রা;তে হয়েছে।

আরো পড়ুন>> প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে দেখা করে জীবনের শেষ ইচ্ছে বা স্বপটুকু পূরণ করলেন নোয়াখালীর সূবর্নচরের আওয়ামী লীগের নিবেদিত কর্মী ৮২ বছর বয়সী শাহ আলম।

র্দীঘদিন পর এ স্বপ্ন পূরণ হওয়ায় তিনি ও তার পরিবারের স্বজনরা যেমন খুশি, তেমনি এলাকাবাসীও আনন্দিত। সম্প্রতি শাহ আলম প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করার পর অনুভূতি জানতে সরেজমিনে তার বাড়িতে যান এ

প্রতিবেদক। গিয়ে দেখা যায় উপজেলার আমানউল্যাপুর ইউনিয়নের একেবারে দুর্গম এলাকা নয়াপাড়া গ্রামে বসবাস শাহ আলমের। টিনের দোচালা একটি ছোট ঘরে স্ত্রী ও দুই ছেলে মেয়ে নিয়ে থাকেন তিনি। দীর্ঘক্ষণ কথা

হলো শাহ আলমের সঙ্গে। আলাপকালে তিনি জানান, বর্তমানে তার বয়স ৮২ বছর। বুঝ জ্ঞান হওয়ার পর থেকেই তিনি বঙ্গবন্ধুকে ধারণ করা শুরু করেন।

সাবেক স্পিকার আবদুল মালেক উকিলের হাত ধরে আওয়ামী লীগের একজন কর্মী হিসেবে রাজনীতিতেও জড়িয়ে পড়েন। দলের একজন একনিষ্ঠ সাধারণ কর্মী হিসেবে পরিচিত তিনি।

ফেসবুকে লাইক দিন