ভারতীয় স্বরাষ্ট্রমন্ত্রী সেনার কফিন নিজ কাঁধেই বইলেন

ইমান২৪.কম: কাশ্মীরের পুলওয়ামা হামলায় নিহত জওয়ানের কফিন নিজেই কাঁধে করে নিয়ে গেলেন ভারতের স্বরাষ্ট্রমন্ত্রী রাজনাথ সিং। তাঁর সঙ্গে কফিনের অন্য দিক কাঁধে নিলেন কাশ্মীর পুলিশের ডিরেক্টর জেনারেল দীলবাগ সিং।

খবর টাইমস অব ইন্ডিয়ার। ‘জওয়ানদের এই আত্মবলিদান বিফল যাবে না। দেশ এই বর্বরোচিত হামলার প্রতিশোধ নেবেই।’ শ্রীনগর থেকে ৩০ কিলোমিটার দূরে বুদগামে শুক্রবার এই কথা বলেন স্বরাষ্ট্রমন্ত্রী রাজনাথ সিং।

শহিদদের পরিবারের পাশে সরকার সবরকম ভাবে থাকবে বলে আশ্বাস দিয়েছেন তিনি। এদিন জাতীয় পতাকায় মোড়া কফিনটি নিজের কাঁধে তুলে নেন রাজনাথ। অন্য দিকটি ধরেন কাশ্মীরের শীর্ষ পুলিশ অফিসার দীলবাগ সিং।

তারপর একসঙ্গে কয়েক পা এগিয়ে যান তাঁরা। কাশ্মীরের রাজ্যপাল সত্যপাল মালিক, স্বরাষ্ট্রসচিব রাজীব গৌবা, সিআরপিএফ-এর ডিরেক্টর জেনারেল পিআর ভাটনগর এবং দীলবাগ সিং-এর সঙ্গে নিশ্চব্দে দাঁড়িয়ে থাকেন রাজনাথ সিং।

বৃহস্পতিবার কাশ্মীরের পুলওয়ামায় শ্রীনগর-জম্মু মহাসড়কেতে ৩৫০ কেজি বিস্ফোরক বোঝাই গাড়ির আঘাতে প্রচণ্ড বিস্ফোরণ ঘটে সেনাবাহী একটি বাসে। এতে মৃত্যু হয় ৪৯ জন জওয়ানের। জম্মু-কাশ্মীরে স্বাধীনতার পর এত বড় সন্ত্রাসবাদী হামলা এর আগে হয়নি।

আরও পড়ুন: টঙ্গীর বিশ্ব ইজতেমায় আরো ২ মুসল্লির মৃত্যু

হাতির পিঠে চড়ে মনোনয়নপত্র জমা

ফেসবুকে লাইক দিন