ভারতীয় সেনাবাহিনীর কড়া হুঁশিয়ারি

ইমান২৪.কম: ভারতের জম্মু–কাশ্মীরে কেউ দেশের বিরুদ্ধে হাতে অস্ত্র তুলে নিলেই তাকে সঙ্গে সঙ্গে গুলি করা হবে। পুলওয়ামা হামলার পর মঙ্গলবার এই ভাষাতেই কড়া বার্তা দিলো ভারতীয় সেনাবাহিনী।

কঠোর হুঁশিয়ারি দিয়েছেন ভারতের সেনাবাহিনী। সেনাবাহিনীর কোর কমান্ডার অব ছিনার-এর লেফটেন্যান্ট জেনারেল কানওয়াল জিৎ সিং ধিলন বলেছেন, কাশ্মিরে যার কাছেই অস্ত্র থাকবে এবং সে যদি আত্মসমর্পণ না করে, তবে তাকে নির্মূল করা হবে।

মঙ্গলবার সকালে ভারতের জম্মু-কাশ্মীরের শ্রীনগরে ভারতীয় সেনাবাহিনী, সিআরপিএফ এবং জম্মু-কাশ্মীর রাজ্য পুলিশের তরফে সাংবাদিক সম্মেলন করা হয়।

সেই সম্মেলনে সেনাবাহিনীর কমান্ডার লেফটেন্যান্ট জেনারেল কানওয়ালজিৎ সিং ধিল্লোঁ বলেন, পুলওয়ামা হামলার ১০০ ঘণ্টার মধ্যেই পাকিস্তান থেকে পরিচালিত জইশ-ই-মোহম্মদকে উপত্যকার মাটি থেকে সম্পূর্ণ উপড়ে ফেলা হয়েছে। এরপর যে কেউ হাতে অস্ত্র তুলবে তাকেই গুলি করে নিশ্চিহ্ন করে দেওয়া হবে।

তিনি বলেন, যারা হাতে অস্ত্র তুলে নেবে তাদের ক্ষেত্রে সন্দেহ নেই যে তাদের পিছনে পাকিস্তানি সেনা আর আইএসআই জড়িত।

তিনি আরও বলেন, কাশ্মীরের মায়েদের কাছে অনুরোধ করবো, যে সমস্ত সন্তানরা বিপথগামী হয়ে সন্ত্রাসবাদের সঙ্গে যুক্ত হয়েছে তাদের মূলস্রোতে ফিরিয়ে আনুন। সন্তানদের বোঝান তারা যেন অবিলম্বে সন্ত্রাসবাদের পথ ছেড়ে আত্মসমর্পণ করে। তাহলে সামাজিক সুরক্ষা মিলবে।

আরও পড়ুন:  ইমরান-সালমান বন্ধুত্ব, মোদির কপালে ভাঁজ

হামলার জবাব দিতে কতটুকু প্রস্তুত ভারতের সেনাবাহিনী?

ভারত-পাকিস্তান সিমান্ত রণসাজে সজ্জিত, ৬০০ ট্যাংক পাঠালো পাকিস্তান

আবারও ব্যাপক সংঘর্ষ কাশ্মীরে, ভারতীয় বাহিনীর মেজর-সহ নিহত ৫

ভারতের পাশে যুক্তরাষ্ট্র-ইসরায়েল, পাকিস্তানের পক্ষে চীন

আমার মনে হয়েছে আমি জাহান্নামে ছিলাম : চীনা বন্দিশিবির থেকে ফিরে এক নারী

ফেসবুকে লাইক দিন