বেফাক মহাপরিচালক অধ্যক্ষ জোবায়ের আহমদ চৌধুরী পদত্যাগ করেছেন

ইমান২৪.কম: বেফাকের মহাপরিচালক অধ্যক্ষ জোবায়ের আহমদ চৌধুরী পদত্যাগ করেছেন। তিনি স্বেচ্ছায় পদত্যাগ করেছেন বলে জানা গেছে।

সোমবার (২৩ নভেম্বর) বেফাক অফিসের কার্যদিবসে পদত্যাগপত্র জমাদানের পর বেফাক কমিটি তার পদত্যাগপত্র গ্রহণও করেছেন বলে জানা গেছে।

মহাপরিচালকের পদ থেকে হঠাত মাঝপথে পদত্যাগের কারণ জানতে চাইলে তিনি সাংবাদিকদের বলেন, বয়স ও বিভিন্ন রকমের মানসিক ও শারিরিক সমস্যায় আছি।

এছাড়া কারো কারো পক্ষ থেকে প্রেসার ক্রিয়েটের কথা উল্লেখ করে নিজেকে এ কাজের আর যোগ্য মনে করছেন না বলে মন্তব্য করেন সদ্য পদত্যাগ করা অধ্যক্ষ জোবায়ের আহমদ চৌধুরী।

বর্তমানে বেফাকের আমেলাকেন্দ্রীক কাদা ছোড়াছুড়ির দিকে ঈঙ্গিত করে তিনি বলেন, এখন আমার ইবাদাতের বয়স। তাই শেষ বয়সে আল্লাহ-বিল্লাহ করে কাটিয়ে দিতে চাই।

তিনি জানান, আমার শারীরিক ও মানসিক অনেক পেরেশানির কারণে আরও আগেই পদত্যাগ করার দরকার ছিল। আমি এতদিন যা কাজ করেছি তা মনোবলের উপর ভিত্তি করে করেছি। এখন শারিরিক সক্ষমতা ধীরে ধীরে কমে যাচ্ছে। তাই যথাযথভাবে দায়িত্ব পালন করতে না পারায় পদত্যাগের সিদ্ধান্ত নিয়েছি।

জানা গেছে, অধ্যাপক জোবায়ের আহমদ চৌধুরী বেফাকের দায়িত্ব নিয়েছিলেন গত ১৪৩৬ হিজরী সনের সফর মাসের ২৪ তারিখে। এরপর গতকাল সোমবার (২৩ নভেম্বর) পদত্যাগ করলেন তিনি।

জানা গেছে, বেফাকের মহাপরিচালক অধ্যাপক জুবায়ের আহমেদ চৌধুরী বর্তমান পরীক্ষা নিয়ন্ত্রক মাওলানা মুহাম্মদ জোবায়ের এর হাতে দায়িত্ব হস্তান্তর করলে কমিটি উক্ত পদে তাকে মনোনয়ন দেন।

ফেসবুকে লাইক দিন