বুকের তাজা রক্ত দিয়ে হলেও রাষ্ট্রধর্ম ইসলাম রক্ষা করা হবে: নেজামে ইসলাম পার্টি

ইমান২৪.কম: ৯২ ভাগ মুসলিম অধ্যুষিত সাম্প্রদায়িক সম্প্রীতির দেশে রাষ্ট্রধর্ম ইসলামের বিরুদ্ধে উকিলি নোটিশ দিয়ে ষড়যন্ত্রমূলক স্পর্ধা দেখিয়েছে আখ্যায়িত করে বাংলাদেশ নেজামে ইসলাম পার্টির আমীর অধক্ষ্য মাওলানা সারওয়ার কামাল আজিজী বলেন, দেশের আপামর তাওহিদী জনতা বুকের তাজা রক্ত ঢেলে দিয়ে হলেও রাষ্ট্রধর্ম ইসলামকে রক্ষা করবে।

বুধবার (১৯ আগস্ট) সংগঠন এর মহাসচিব মুফতী মুসা বিন ইযহারের সঞ্চালনায় পার্টির কেন্দ্রীয় কার্যনির্বাহী পরিষদের এক ভার্চুয়াল কনফারেন্সে তিনি এই কথা বলেন।

মাওলানা সারওয়ার কামাল আজিজী বলেন, বাংলাদেশের স্থিতিশীলতা ও সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্টের জন্য দেশের স্বার্থবিরোধী একটি মহল সবসময় তৎপর রয়েছে। দেশবিরোধী এই অপশক্তিকে যেকোনো মূল্যে প্রতিহত করতে হবে।

সভায় নেতৃবৃন্দ বলেন, দেশে যেভাবে বিচারবহির্ভূত হত্যাকাণ্ডের ধারাবাহিকতা শুরু হয়েছে তা রাষ্ট্রের স্থিতিশীলতার জন্য অশনিসংকেত। সভায় জনগণের স্বার্থ বিরোধী সকল প্রকার বিচারবহির্ভূত কর্মকাণ্ড থেকে সরকারকে বিরত থাকার আহ্বান জানান।

অনুষ্ঠিত ভার্চ্যুয়াল কনফারেন্সে কেন্দ্রীয় নেতৃবৃন্দের মাঝে সংযুক্ত ছিলেন সিনিয়র নায়েবে আমীর মাওলানা আবদুল মাজেদ আতহারী, যুগ্ম মহাসচিব মনজুরুল কাদের চৌধুরী,

সহকারী মহাসচিব ডা. ইলিয়াস খান, সংগঠন সচিব অধক্ষ্য মাওলানা আবু তাহের খান, সহকারী অর্থসচিব আনোয়ারুল কবীর, ছাত্র বিষয়ক সচিব আব্দুল্লাহ আল মাসউদ খান,

যুব বিষয়ক সচিব নজরুল ইসলাম চৌধুরী, সমাজ কল্যাণ সচিব এরশাদ বিন জালাল, শিক্ষা বিষয়ক সচিব আজিজুল হক, সাহিত্য বিষয়ক সচিব মুফতী শরিফুর রহমান, ছাত্র সমাজের মহাসচিব এহতেশামুল হক সাখী প্রমুখ।

ফেসবুকে লাইক দিন