‘বি’ গ্রুপের মানুষেরা সব থেকে বেশি আখেরাতমুখি হয়: মুফতি কাজী ইব্রাহীম

জামেয়া কাসেমিয়া কামিল মাদ্রাসা নরসিংদীর প্রধান ‍মুহাদ্দিস মুফতি কাজী ইব্রাহীম বলেন, পৃথিবীতে বি গ্রুপের মানুষেরা সব থেকে বেশি আখেরাতমুখি হয়। যাদের রক্তের গ্রুপ ‘বি’ এই টাইপের মানুষেরা শতকরা ৯০ ভাগ আল্লাহওয়ালা হয়। আর ‘ও’ গ্রুপের শতকরা ৮০জন আল্লাহভীরু হয়। এটা মুলত একটা গবেষনা থেকে বের করা।

গত ১৪ জানুয়ারি বৃহস্পতিবার একটি মাহফিলে তিনি এমন মন্তব্য করেন। উনার এই বক্তব্য সোস্যাল মিডিয়ায় ব্যাপকভাবে ভাইরাল হয়। ভাইরাল ভিডিও টি দেখুন

আরো পড়ুন:: পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান বলেছেন, মার্কিন যুক্তরাষ্ট্রের সাবেক প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের প্রশাসন দক্ষিণ এশিয়া বিশেষ করে আফগানিস্তানে শান্তির বিরোধী ছিল।

তারা সেখানে শান্তি প্রতিষ্ঠায় বাধা সৃষ্টি করেছে। তিনি বৃহস্পতিবার মার্কিন যুক্তরাষ্ট্রের সরকার পরিবর্তনের প্রতি ইঙ্গিত করে বলেন, আমরা আশা করছি জো বাইডেনের নেতৃত্বাধীন মার্কিন নয়া প্রশাসন ট্রাম্পের নীতি বদলাবে।

কারণ ট্রাম্প প্রশাসনের নীতি শান্তির পক্ষে ছিল না। এর আগে পাকিস্তানের পররাষ্ট্রমন্ত্রী শাহ মাহমুদ কোরেইশি বলেছেন, মার্কিন প্রশাসন কোনো ভাবেই পাকিস্তানকে এড়িয়ে চলতে পারবে না।

ইসলামাবাদের স্বার্থকে গুরুত্ব দিতে নয়া প্রশাসনের প্রতি আহ্বান জানান তিনি। মুসলিম দেশ পাকিস্তানের ইমরান খান প্রশাসনের সঙ্গে ট্রাম্প প্রশাসনের সম্পর্ক খুব একটা ভালো ছিল না বলে মনে করা হয়।

ফেসবুকে লাইক দিন