বিবিসিকে বলতে চাই! এ বক্তব্য শুধু এমপি লিয়াকতের নয় আমাদেরও! কী করবেন আমাদের?

ইমান২৪.কম: নারায়নগঞ্জ ৩ আসনের এমপি জনাব লিয়াকত হোসেন খোকার নবীর প্রতি ভালোবাসার আবেগে বলা একটি বক্তব্যকে কোট করে নেগেটিভ নিউজ করার অপচেষ্টা করেছে দালাল বিবিসি।

এমপি সাহেব তার এলাকার এক সমাবেশে বলেছেনঃ- “আমি শুধু একটি কথাই বলতে চাই, আজকে আমার প্রিয় নবী সম্বন্ধে যারা কটূক্তি করবে, ব্যঙ্গ করবে, আমি মুসলমান হিসেবে বলতে চাই, আমি কোন সংসদ সদস্য না এখন, …. ফ্রান্সের প্রধানমন্ত্রীকে (প্রেসিডেন্ট) বলতে চাই, আজকে তুই যদি আমার সামনে থাকতি, আমি তোকে হত্যা করতাম।

হত্যা করে আমি ফাঁসির মঞ্চে হাসতে হাসতে যেতাম।” বিবিসির সাংবাদিক নামধারী সাংঘাতিক এমপিকে তার বক্তব্য সম্পর্কে জিজ্ঞাসা করলে লিয়াকত হোসেন খোকা বিবিসি বাংলাকে বলেন, তিনি তার বক্তব্য সম্পর্কে এখনো অনড় আছেন। তিনি বলেন, মৃত্যুর আগ পর্যন্ত তিনি তার বক্তব্যে অনড় থাকবেন।

একজন সংসদ সদস্যের কাজ হচ্ছে আইন প্রণয়ন করা। প্রকাশ্য জনসভায় কাউকে হত্যার করার ইচ্ছে প্রকাশ করে তিনি আইন ভঙ্গ করেছেন কি না? এমন প্রশ্নের উত্তরে তিনি বলেন, “আমি একজন মুসলমান এবং আল্লাহর বান্দা এবং নবীর উম্মত হিসেবে এটা বলেছি।

নবীর ব্যাপারে কোন আপোষ নাই।” “আমি বক্তব্যের সময় বলেছি, আমি সংসদ সদস্য হিসেবে না, আমি একজন মুসলমান হিসেবে বলছি, নবীর উম্মত হিসেবে বলছি,” – তিনি বিবিসি বাংলাকে বলেন। [বিবিসি বাংলা] সাবাশ এমপি সাহেব।

আমরা আপনার বক্তব্যের সাথে একমত। আমরা পরিস্কার বলি। যদি আমাদের সক্ষমতা থাকতো, তাহলে যে জবান নবীর বিরুদ্ধে উঠে তা আমরা টেনে ছিড়ে ফেলতাম। যে হাত নবীর বিরুদ্ধে কলম ধরে সেই হাত ভেঙ্গে টুকরো টুকরো করে দিতাম।

যে মাথা নবীর বিরুদ্ধে কুচিন্তা উগড়ে দেয়, সেই মাথা ধড় থেকে আলাদা করে দিতাম। নবীজী সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লামের সম্মান হেফাযতে ফাঁসির মঞ্চেও হাসতে হাসতে যেতে প্রস্তুত আমরা ইনশাআল্লাহ।

সুত্র: মুফতী লুৎফর রহমান ফরায়েজী সাহেবের ফেসবুক থেকে।

পরিচালক ও প্রধান মুফতী-তা’লীমুল ইসলাম ইনস্টিটিউট এন্ড রিসার্চ সেন্টার ঢাকা। ও প্রধান উপদেষ্টা: iman24.com

ফেসবুকে লাইক দিন