বিনা টিকেটে ঢুকতে না দেয়ায় পুলিশের স্টলে ছাত্রলীগের ভাংচুর-লুটপাট

ইমান২৪.কম: রাজধানীর বাণিজ্য মেলায় গতকাল বৃহস্পতিবার রাত ১১ টার দিকে বিনা টিকেট প্রবেশ করতে না দেয়ায় শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগের কর্মীরা মেলা পরিচালনা কমিটির কর্মচারী ও দর্শনার্থীদের ওপর হামলা চালিয়েছে।

এক পর্যায়ে ছাত্রলীগের কর্মীদের সঙ্গে পুলিশের ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। ছাত্রলীগ কর্মীরা মেলা প্রাঙ্গণে প্রবেশ করে পুলিশের মেট্রো বেকারি নামে একটি স্টল ভাংচুর করে লুটপাট চালিয়েছে। প্রায় আধাঘণ্টা ধরে এই ঘটনা চলে।

পুলিশ ঘটনাস্থল থেকে ফরহাদ ও ফয়সাল নামে ছাত্রলীগের দুই কর্মীকে আটক করেছে। তারা শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের ১৭ ব্যাচের শিক্ষার্থী।

>>ওবায়দুল কাদেরকে বিএনপিতে যোগ দিতে বললেন রিজভী

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের প্রতি ক্ষোভ প্রকাশ করে বলেছেন, ওবায়দুল কাদের যেভাবে বিএনপিকে উপদেশ দিচ্ছেন তাতে মনে হয় তিনি দলের উপদেষ্টা। তিনি চাইলে বিএনপিতে যোগ দিতে পারেন।

বৃহস্পতিবার রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, খামাখা আওয়ামী লীগে থেকে তার লাভ কী? বরং ওবায়দুল কাদেরকে বিএনপিতে যোগ দেওয়ার আহবান জানাচ্ছি, বিএনপির দরজা খোলা আছে।

রিজভী বলেন, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এখন স্বেচ্ছায় বিএনপির উপদেষ্টা হতে চলেছেন। প্রতিনিয়ত বিএনপিকে উপদেশ দিচ্ছেন। বিএনপির কী করা উচিত, বিএনপির পরিণতি কী হবে ইত্যাদি নানা কথার খই ফুটাচ্ছেন।

সংবাদ সম্মেলনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সমালোচনা করেন করে রিজভী বলেন, বিএনপি সংসদে না গেলেও প্রতিনিয়ত বিএনপি ও জিয়া পরিবারকে নিয়ে সংসদে বিষোদ্‌গার করছেন প্রধানমন্ত্রী। বিরোধী দলকে কারাগারে ঢুকিয়ে নির্বাচনী ময়দান শূন্য করার পর বিজয় তো প্রত্যাশিত হবেই।

এসময় শুক্রবার বেলা আড়াইটায় ঢাকার রমনায় ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউটের বাংলাদেশ মিলনায়তনে খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও সারা দেশে বিএনপির বন্দী নেতা-কর্মীদের মুক্তির দাবিতে প্রতিবাদ কর্মসূচির ঘোষণ দেন রিজভী।

এছাড়া ৯ ফেব্রুয়ারি একই দাবিতে ঢাকা মহানগর বাদে দেশব্যাপী প্রতিবাদ কর্মসূচির ঘোষণা দেন তিনি।

আরও পড়ুন:  কঠোর আন্দোলনের হুঁশিয়ারি দিল ঐক্যফ্রন্ট

এখন বিজ্ঞাপন দিয়েও কাজের মানুষ পাওয়া যায় না: সমাজকল্যাণমন্ত্রী

০১৫৩৭-৭০৭০৭০ নম্বরে সার্বক্ষণিক পাওয়া যাবে ধর্ম প্রতিমন্ত্রীকে

দুর্নীতিবাজ রাঘব বোয়ালদের ছেড়ে শিক্ষকদের নিয়ে ব্যস্ত দুদক: হাইকোর্ট

ইজতেমা মাঠের কাজ শুরু, দ্বিধাদ্বন্দ্ব ভুলে ময়দানে শরিক হওয়ার আহ্বান মুরব্বিদের

এখন থেকেপুলিশের বিরুদ্ধেও অভিযোগ করা যাবে সরাসরি, খোলা হয়েছে কমপ্লেইন সেল

ফেসবুকে লাইক দিন