বাস-থ্রি হুইলা‌র সংঘর্ষে নিহত ৫, আহত ২০

ইমান২৪.কম: লালমনিরহাট সদর উপজেলার বড়বাড়ী ইউনিয়নের আইরখামার এলাকায় ঢাকাগামী নৈশকোচ হিমেল পরিবহনের সঙ্গে কুড়িগ্রামগামী ইঞ্জিনচালিত একটি থ্রি হুইলা‌রের (জেএসএ পরিবহন) মুখোমুখি সংঘর্ষে পাঁচজন নিহত ও কমপক্ষে ২০ জন আহত হয়েছে। মঙ্গলবার রাত সাড়ে ৯টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

এতে ঘটনাস্থলেই তিনজন নিহত হয়। পরে কুড়িগ্রাম সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় দুইজনের মৃত্যু হয়েছে। নিহতদের বাড়ি কুড়িগ্রাম জেলার বিভিন্ন উপজেলায়। তাৎক্ষণিকভাবে হতাহতদের পরিচয় জানা যায়নি। আহতদের মধ্যে দুইজ‌নের অবস্থা আশঙ্কাজনক। তাদের রংপুর মে‌ডি‌ক্যাল ক‌লেজ হাসপাতা‌লে পাঠা‌নো হ‌য়ে‌ছে।

লালমনিরহাট সদর থানার ওসি মাহফুজ আলম দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহতদের মরদেহ উদ্ধার করা হয়েছে। স্থানীয় লোকজনের সহায়তায় আহত যাত্রীদের লালমনিরহাট ১০০ শয্যা বিশিষ্ট হাসপাতাল এবং রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

তিনি জানান, কুড়িগ্রাম থেকে ঢাকামুখী হিমেল পরিবহনের একটি বাসের সঙ্গে বিপরীতমুখী জেএসএ পরিবহন নামের ইঞ্জিনচালিত একটি থ্রি হুইলা‌লের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই তিনজন নিহত হয়।

এ ঘটনায় বাস দুটি জব্দ করা হয়েছে। এদিকে কুড়িগ্রাম প্রতিনিধি জানিয়েছেন, আহত ৯ জনকে কুড়িগ্রাম সদর হাসপাতালে ভর্তি করা হলে সেখানে দুইজনের মৃত্যু হয়েছে। অপর সাতজ‌নের ম‌ধ্যে দুইজ‌নের অবস্থা আশঙ্কাজনক। তাদের রংপুর মে‌ডি‌ক্যাল ক‌লেজ হাসপাতা‌লে পাঠা‌নো হ‌য়ে‌ছে।

আরও পড়ুন: ভারতকে নিঃশর্ত-সীমাহীন সহায়তা করবে ইসরায়েল

হামলার মহড়া দিতে গিয়ে ভারতের দুই বিমান ধংস

ফেসবুকে লাইক দিন