বরগুনায় একটি হাসপাতালে স্ত্রীর লাশ রেখে স্বামী পালাল

ইমান২৪.কম: বরগুনায় একটি হাসপাতালে স্ত্রীর লাশ রেখে স্বামীর পালিয়ে যাওয়ার ঘটনা ঘটেছে। বুধবার (১৩ ফেব্রুয়ারি) রাত ৮টার দিকে বরগুনা জেনারেল হাসপাতালে এ ঘটনা ঘটে। জানা গেছে, নিহত শিল্পী বরগুনা সদর উপজেলার ৬ নম্বর বুড়িরচর ইউনিয়নের চরকগাছিয়া গ্রামের বাসিন্দা ফারুক আকনের স্ত্রী।

নিহতের পরিবারের অভিযোগ, কিছুদিন আগে শিল্পীর বোন মাজেদা বিদেশ থেকে দেশে এসে বোন জামাই ফারুকের বাড়িতে বেড়াতে আসেন। এসময় ফারুক তার কাছে ৫০ হাজার টাকা ধার চান। মাজেদা দুলাভাইকে টাকা দিতে অস্বীকৃতি জানালে ফারুক ও তার স্ত্রী শিল্পীর মধ্যে কথা কাটাকাটি হয়। এ ঘটনা দেখে বোনের বাড়ি থেকে চলে যায় মাজেদা।

সেই কথা কাটাকাটির সূত্র ধরে বুধবার বিকেলে ফারুক তার স্ত্রী শিল্পীকে মারধর করেন। এক পর্যায়ে শিল্পী অচেতন হয়ে যায়। মারা গেছে ভেবে ফারুক মুখে বিষ ঢেলে রাখেন। শিল্পীর পরিবার আরও জানানয়, ঘটনা জানাজানি হলে ফারুক নিজেই শিল্পীকে উদ্ধার করে বরগুনা জেনারেল হাসপাতালে নিয়ে যায়।

চিকিৎসকরা শিল্পীর পাকস্থলী পরিষ্কার করার পরও বাঁচাতে পারেননি। শিল্পী মারা যাওয়ার খবরে ফারুক হাসপাতাল থেকে উধাও হয়ে যান। জেনারেল হাসপাতালের চিকিৎসক তানভীর শাকিল জানান, রোগীর শরীর থেকে পয়জন নিষ্কাশন করা হলেও তাকে বাঁচানো সম্ভব হয়নি।

তবে এতো পয়জন মুখে ঢেলে মানুষ মারা সম্ভব নয়। রোগী হয়তো নিজেই বিষপান করেছেন। বরগুনা থানার ওসি আবির মোহাম্মদ হোসেন বলেন, এ বিষয়ে আত্মহত্যার প্ররোচনায় থানায় মামলা নেয়া হয়েছে। আসামিকে গ্রেফতারে চেষ্টা চলছে।

আরও পড়ুন: গরুর ঋণ কোনো দিন শোধ করতে পারব না: নরেন্দ্র মোদি

বাংলাদেশের পদ্মার মা ইলিশ সরিয়ে নিতে ভারতের নতুন 

ফেসবুকে লাইক দিন