বঙ্গবন্ধুকে অবমাননার অপরাধে মামুনুল হককে গ্রেফতারের দাবি

ইমান২৪.কম: বাংলাদেশ খেলাফত মজলিসের ভারপ্রাপ্ত মহাসচিব মামুনুল হক ও ইসলামী আন্দোলন বাংলাদেশের আমীর ফয়জুল করিমের গ্রেপ্তার দাবিতে ২৪ ঘন্টার আলটিমেটাম দিয়েছে মুক্তিযুদ্ধ মঞ্চ।

শনিবার (২৮ নভেম্বর) বিকাল ৪টায় তারা শাহবাগ মোড় অবরোধ করে। এর আগে ঢাকা বিশ্ববিদ্যালয়ের রাজু ভাস্কর্য থেকে প্রথমে বিক্ষোভ মিছিল শুরু করা হয়।

সমাবেশ দেশের বিভিন্ন অঞ্চল থেকে নেতাকর্মী জড়ো হন। মঞ্চের নেতাকর্মীরা মামুনুল হক ও ফয়জুল করীমকে গ্রেফতারের দাবি করে ২৪ ঘণ্টার আল্টিমেটাম দিয়েছেন।

সংগঠনটির সভাপতি আমিনুল ইসলাম বুলবুল বলেন, মামুনুল হককে গ্রেফতার করতে হবে।

মহানবী (সা.) ও বঙ্গবন্ধুকে অবমাননা করার অপরাধে আজ থেকে সমগ্র বাংলাদেশে ধর্ম ব্যবসায়ী মামুনুল হক ও ফয়জুল করীমকে অবাঞ্ছিত ঘোষণা করলো মুক্তিযুদ্ধ মঞ্চ।

এদেরকে অবিলম্বে গ্রেফতার না করলে মুক্তিযুদ্ধ মঞ্চ সারাদেশে কঠোর আন্দোলন গড়ে তুলবে।

এছাড়া এর আগেও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য নির্মাণ বন্ধের হুমকির প্রতিবাদে গত সোমবার (১৬ নভেম্বর) ঢাকা বিশ্ববিদ্যালয়ের রাজু ভাস্কর্যের পাদদেশে আয়োজিত সমাবেশ থেকে মামুনুলের গ্রেপ্তার দাবিতে ৭২ ঘন্টার আলটিমেটাম দিয়েছিল সংগঠনটি।

মুক্তিযুদ্ধ মঞ্চ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক মো. আল মামুন বলেছেন, মুক্তিযুদ্ধের পক্ষের শক্তি ক্ষমতায় থাকা অবস্থায় জাতির পিতা বঙ্গবন্ধুকে অবমাননা করা হয়েছে।

একাত্তরের পরাজিত অপশক্তির দোসররাই তৌহিদী জনতার ব্যানারে প্রতিনিয়ত রাষ্ট্রবিরোধী ষড়যন্ত্র চলমান রেখেছে।

ফেসবুকে লাইক দিন