ঘুম থেকে উঠেই জায়নামাজ খুঁজি, নামাজ পড়ি: সংসদে প্রধানমন্ত্রী

ইমান২৪.কম: ‘আমি ঘুম থেকে উঠেই জায়নামাজ খুঁজি। নামাজ পড়ি। নিজের হাতে চা বা কফি বানিয়ে খাই।’

জাতীয় সংসদে প্রধানমন্ত্রীর প্রশ্নোত্তর পর্বে আজ বুধবার (৯ সেপ্টেম্বর) জাতীয় পার্টির সংসদ সদস্য ফখরুল ইমামের এক সম্পূরক প্রশ্নের জবাবে কথাগুলো বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

জাতীয় পার্টির মো, ফখরুল ইমাম সম্পূরক প্রশ্নে জানতে চান প্রধানমন্ত্রী ঘুম থেকে উঠে কী খোঁজেন। জবাবে প্রধানমন্ত্রী আরো বলেন, ‘নিজের হাতে বিছানা গুছিয়ে রাখি।

নিজের কাজ নিজে। যদি আমার ছোট বোন শেখ রেহানা থাকে, তাহলে যে আগে ওঠে সে চা বা কফি বানায়। এখন পুতুল আছে আগে যে ওঠে সে-ই করে।’

জাতীয় সংসদের মূলতবি অধিবেশন আজ বুধবার ৯ সেপ্টেম্বর সকাল ১১টায় স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরীর সভাপতিত্বে অধিবেশন শুরু হয়।

অধিবেশনে সংসদ নেতা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ সরকার ও বিরোধী দলীয় সদস্যরা উপস্থিত আছেন। অধিবেশনের শুরুতে প্রধানমন্ত্রী ৩০ মিনিটের প্রশ্নোত্তর পর্ব চলছে।

তারকা চিহ্নিত ১ নম্বর প্রশ্নের উত্তর দিচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। গত ৬ সেপ্টেম্বর চলতি সংসদের নবম অধিবেশন শুরু হয়।

করোনা পরিস্থিতির কারণে অধিবেশনে কঠোর স্বাস্থ্য সতর্কতা অনুসরণ করা হচ্ছে। শতভাগ স্বাস্থ্যবিধি অনুসরণ করে স্বল্প সংখ্যক সংসদ সদস্য অধিবেশনে অংশ নিচ্ছেন।

ফেসবুকে লাইক দিন