প্লেনের ভেতরে গরম তাই প্লেনের ডানায় হেটে হেটে বাতাস খাচ্ছেন নারী যাত্রি

ইমান২৪.কম: প্লেনের ভেতর খুব গরম, তাই হাওয়া খেতে ইমার্জেন্সি দরজা খুলে বেরিয়ে এসে উড়োজাহাজের ডানায় পায়চারি করে সকলকে অবাক করে দিয়েছেন ইউক্রেনের এক নারী!

তুরস্ক থেকে কিয়েভের বোরিসপিল আন্তর্জাতিক বিমানবন্দরে নামে ইউক্রেন ইন্টারন্যাশনাল এয়ারলাইন্সের বোয়িং ৭৩৭ বিমানে এ ঘটনাটি ঘটেছে। ওই বিমানেই ছিলেন ইউক্রেনের ওই নারী যাত্রী। তার দাবি, উড়োজাহাজের ভেতর প্রচণ্ড গরম।

এতটাই গরম যে ভেতরে থাকতে পারছিলেন না তিনি। এই পরিস্থিতিতে বাধ্য হয়ে ইমার্জেন্সি দরজা খুলে উড়োজাহাজের ডানায় হাঁটতে শুরু করেন তিনি। যাত্রীর এমন কাণ্ড দেখে হতবাক প্রায় সকলেই।

ওই নারীর এক সহযাত্রী বলেন, গরম লাগছে সেকথা বলেছিলেন তিনি। এমন কথা বলতে বলতেই ইমার্জেন্সি দরজা খুলে ফেলেন। উড়োজাহাজ থামামাত্রই ডানায় উঠে পায়চারি করতে থাকেন। তাকে এভাবে দেখে অবাক হয়ে যায় তার সন্তানেরাও।

পারিবারিক ছুটি কাটাতে স্বামী-সন্তানদের নিয়ে তুরস্কে ভ্রমণে গিয়েছিলেন তিনি। এদিকে এমন কাণ্ডের ভিডিও করেছেন অনেকেই। তা ভাইরালও হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়।

ইউক্রেন ইন্টারন্যাশনাল এয়ারলাইন্স ওই নারীকে কালো তালিকাভুক্ত করেছে। এছাড়া তাকে দৃষ্টান্তমূলক বড় অঙ্কের জরিমানা করারও দাবি জানিয়েছিল এয়ারলাইন্সটি।

ফেসবুকে লাইক দিন