প্রয়োজনে নামে-বেনামে ১০০টি ফেইসবুক আইডি খুলুন : আ. লীগের উপদেষ্টা এইচ টি ইমাম

ইমান২৪.কম: আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদ সদস্য ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার রাজনৈতিক উপদেষ্টা এইচ টি ইমাম বলেছেন, সোশাল মিডিয়ায় অপপ্রচারের জবাব দিতে সোশ্যাল মিডিয়ায় মুক্তিযুদ্ধের সপক্ষের শক্তি বৃদ্ধিতে আপনাদের নাতি-নাতনিদের নামে-বেনামে একটার জায়গায় ১০টা কেন, প্রয়োজনে একশটা ফেইসবুক আইডি খুলতে বলুন। তবুও নতুন প্রজন্মকে মুক্তিযুদ্ধের চেতনায় সম্পৃক্ত করুন।

গতকাল ১২ সেপ্টেম্বর বুধবার জাতীয় প্রেস ক্লাবে বঙ্গবন্ধু সেনা পরিষদ ও মুক্তিযোদ্ধা বিসিএস অফিসার্স কল্যাণ সমিতির এক আলোচনা সভায় তিনি একথা বলেন।

এইচ টি ইমাম বলেন, সোশ্যাল মিডিয়ার বড় অংশই বিএনপি-জামায়াতের দখলে রয়েছে। তারা সেটার মাধ্যমে দেশে বড় ধরনের পরিবর্তন আনার চেষ্টা অব্যাহত রেখেছে। এটাকে আমাদের নজরে রাখতে হবে।

দেশের স্বার্থে আগামী নির্বাচনে মুক্তিযুদ্ধের সপক্ষের শক্তিকে জয়ী করার জন্য সবার প্রতি আহ্বান জানান তিনি।

তিনি বলেন, এই নির্বাচনে আওয়ামী লীগর জয়ের কোনো বিকল্প নেই। যদি স্বাধীনতা বিপক্ষের শক্তি বিজয় অর্জন করে তাহলে দেশে বড় ধরনের ক্ষতি হয়ে যেতে পারে।

তিনি আরও বলেন, প্রতিপক্ষকে এত দুর্বল ভাবলে হবে না। তাদেরকে চিনতে হবে, তারা কোথায় আছে, কী করে সেদিকে আমাদেরকে লক্ষ্য রাখতে হবে। আর আগামী লড়াইয়ে শুধু প্রতিহত নয়, স্বাধীনতা বিরোধী শক্তিকে ধ্বংস করতে হবে।

আরও পড়ুনঃ বৃহত্তর ঐক্য গড়ে তোলে এই দানব সরকারকে হঠানো হবে : মির্জা ফখরুল

দেশে সংঘাতময় রাজনৈতিক পরিস্থিতর জন্য একমাত্র আওয়ামী লীগই দায়ী: ড. মঈন খান

সংসদে উত্থাপিত হলো কওমি সনদের স্বীকৃতি বিল; কী আছে তাতে?

ফেসবুকে লাইক দিন