প্রকাশ্যে বাংলাদেশিকে গুলি করে হত্যা করলো রোহিঙ্গা ডাকাত

ইমান২৪.কম: টেকনাফে প্রকাশ্যে দিনের বেলায় স্থানীয় এক বাংলাদেশি যুবককে গুলি করে হত্যা করেছে কয়েকজন রোহিঙ্গা ডাকাত।

আজ বৃহস্পতিবার (৫ নভেম্বর) সকাল পৌনে ১১টার দিকে এই ঘটনা ঘটে। জানা যায়, টেকনাফের ২৬ নং রোহিঙ্গা ক্যাম্প শালবাগান পাহাড় এলাকায় এনামের দোকানে বসে ছিলেন নয়াপাড়ার আবুল বশরের ছেলে আব্দুস শুক্কুর।

এ সময় রোহিঙ্গা ডাকাত জকির ও ধইল্যার নেতৃত্বে ৭/৮ জন রোহিঙ্গা ডাকাতকে অস্ত্রশস্ত্র নিয়ে পাহাড় থেকে নামতে দেখে চাচা আবুল হাশিমের বাড়িতে আশ্রয় নেয় আব্দুস শুক্কুর।

ডাকাতরা পেছন থেকে ধাওয়া করে চাচার বাড়ি থেকে তাকে বের করে মারধর করে নিয়ে যায়। পরে ডাকাত সর্দার জকির শালবাগান আবুল হাশি মসজিদের পাশের এনামের দোকানের সামনে নিয়ে প্রকাশ্যে আব্দুস শুক্কুরকে গুলি করে হত্যা করে পাহাড়ের দিকে চলে যায়।

খবর পেয়ে নয়াপাড়া ক্যাম্প পুলিশের এপিবিএন সদস্যরা ঘটনাস্থলে গিয়ে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠিয়েছে।

টেকনাফ মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) আব্দুল আলিম জানান, রোহিঙ্গা সন্ত্রাসীদের গুলিতে স্থানীয় এক ব্যক্তি নিহত হয়েছেন।

পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে। ঘটনায় সঙ্গে জড়িতদের আটক করতে পুলিশ কাজ করছে বলে জানান তিনি।

টেকনাফের আটটি রোহিঙ্গা ক্যাম্পের সশস্ত্র রোহিঙ্গা গ্রুপের হাতে বারবার স্থানীয় মানুষ খুন ও লাঞ্ছিত হওয়ার ঘটনায় ওই এলাকার স্থানীয় মানুষের মনে আতঙ্ক সৃষ্টি হয়েছে।

ফেসবুকে লাইক দিন