প্রধানমন্ত্রীর ত্রাণ নিজ নামে বিতরণ করে বিপাকে আ:লীগ নেতা

ইমান২৪.কম: প্রধানমন্ত্রীর ত্রাণ সহায়তা নিজ নামে বিতরণ করে সমালোচনার মুখে পড়েছেন কুষ্টিয়ার ভেড়ামারা পৌরমেয়র আনোয়ারুল কবীর টুটুল। তার এমন কর্মকাণ্ডে ক্ষুব্ধ স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা।

তবে এতে অপরাধ হয়নি বলে দাবি মেয়রের। আর প্রশাসন বলছে, প্রাথমিক সত্যতা মিলেছে; তদন্তের পর নেয়া হবে ব্যবস্থা। করোনা অতিমারি জন্ম দিয়েছে নতুন বাস্তবতার। যার প্রভাব পড়েছে ব্যক্তিজীবন, পারিবারিক আঙিনা আর সমাজের উঠোনে।

এমন সংকটে অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে সরকার। সারা দেশে দেয়া হচ্ছে ভিজিএফের চাল। কুষ্টিয়ার ভেড়ামারা পৌর এলাকায় যা বিতরণ শুরু হয় বৃহস্পতিবার থেকে। তবে প্রধানমন্ত্রীর দেয়া সহায়তার বস্তায় নিজের নাম ছাপিয়ে সমালোচিত হচ্ছেন, মেয়র আনোয়ারুল কবীর টুটুল।

যা নিয়ে ক্ষোভ ঝরছে সামাজিক যোগাযোগ মাধমে। ক্ষুব্ধ স্থানীয় আওয়ামী লীগ নেতারাও। যদিও ভিজিএফের চালের বস্তায় নিজের নাম লেখা অপরাধ নয় বলে দাবি পৌর মেয়র আনোয়ারুল কবীর টুটুলের। এছাড়া ১০ কেজি করে চাল দেয়ার কথা থাকলেও, ওজনে কম পাওয়ার অভিযোগ সুবিধাভোগীদের। কুষ্টিয়ার ভেড়ামারা পৌর এলাকায় প্রায় ২০ হাজার মানুষকে ভিজিএফের চাল দেয়ার কথা রয়েছে।

ফেসবুকে লাইক দিন