পাকিস্তানে মন্দির ভাঙচুরে ইমরান খানের শোক, দ্রুত গ্রেফতারের নির্দেশ

ইমান২৪.কম: পাকিস্তানের সিন্ধু প্রদেশের খাইর পুর জেলার একটি প্রাচীন মন্দির ভাঙচুরের ঘটনায় তীব্র ক্ষোভ এবং নিন্দা প্রকাশ করেছেন দেশটির প্রধানমন্ত্রী ইমরান খান। একইসঙ্গে ঘটনায় জড়িতদের বিরুদ্ধে খুব দ্রুত শাস্তিমূলক পদক্ষেপ গ্রহণে নির্দেশ দিয়েছেন তিনি।

সিন্ধুর প্রাদেশিক সরকারের দেওয়া বিবৃতির বরাতে করা প্রতিবেদনে এ মন্দিরে হামলার বিষয়টি নিশ্চিত করেছে দেশটির জনপ্রিয় সংবাদমাধ্যম দ্য ডন।

প্রতিবেদনে বলা হয়, গত বুধবার (৬ ফেব্রুয়ারি) সিন্ধুর প্রাদেশিক সরকারকে প্রধানমন্ত্রী ইমরান খান এ সঙ্ক্রান্ত এক নির্দেশনা প্রদান করেন।

এ সময় পাক প্রধানমন্ত্রী ইমরান খান বলেন, ‘দোষীদের দ্রুত চিহ্নিত করনের মাধ্যমে তাদের আইনের আওতায় আনতে হবে। এসব সন্ত্রাসীদের এমন দৃষ্টান্তমূলক শাস্তি প্রদান করতে হবে যেন তারা দ্বিতীয়বার এমন কর্মকাণ্ডের সঙ্গে নিজেদের জড়িত করতে না পারে।’

এর আগে গত সপ্তাহে প্রদেশটির খাইর পুর জেলার কুম্বে শহরের একটি প্রাচীন হিন্দু মন্দিরে হামলা এবং ভাঙচুর চালায় একদল উন্মত্ত জনতা। এ ঘটনায় মন্দিরটি বেশ ক্ষতিগ্রস্ত হয়। অযাচিত এ ঘটনার বিষয়টি প্রধানমন্ত্রী ইমরানের কানে গেলে তিনি তাৎক্ষণিক সিন্ধু সরকারের প্রতি দ্রুত পদক্ষেপ গ্রহণে নির্দেশ প্রদান করেন।

উল্লেখ্য, প্রধানমন্ত্রীর নির্দেশ পেয়ে তাৎক্ষণিক তৎপর হয় ওঠে সিন্ধুর প্রাদেশিক পুলিশ। মন্দির থেকে ইতোমধ্যে আঙুলের ছাপ সংগ্রহ করেছেন প্রদেশের ফিঙ্গার প্রিন্ট বিশেষজ্ঞরা। তাছাড়া ঘটনায় জড়িত সন্দেহে এখন পর্যন্ত তিনজনকে গ্রেফতার করতে সক্ষম হয়েছে প্রশাসন।

আরও পড়ুন:  কঠোর আন্দোলনের হুঁশিয়ারি দিল ঐক্যফ্রন্ট

এখন বিজ্ঞাপন দিয়েও কাজের মানুষ পাওয়া যায় না: সমাজকল্যাণমন্ত্রী

০১৫৩৭-৭০৭০৭০ নম্বরে সার্বক্ষণিক পাওয়া যাবে ধর্ম প্রতিমন্ত্রীকে

দুর্নীতিবাজ রাঘব বোয়ালদের ছেড়ে শিক্ষকদের নিয়ে ব্যস্ত দুদক: হাইকোর্ট

ইজতেমা মাঠের কাজ শুরু, দ্বিধাদ্বন্দ্ব ভুলে ময়দানে শরিক হওয়ার আহ্বান মুরব্বিদের

এখন থেকেপুলিশের বিরুদ্ধেও অভিযোগ করা যাবে সরাসরি, খোলা হয়েছে কমপ্লেইন সেল

ফেসবুকে লাইক দিন