পাকিস্তানে ভারতীয় পাইলট পাচ্ছেন আদর যত্ন : পাক জনগন বলছে সসম্মানে ফিরিয়ে দিতে

ইমান২৪.কম: পাকিস্তান বাহিনীর কাছে আটক ভারতীয় বিমানবাহিনীর উইং কমান্ডার ‘অভিনন্দন ভারতামান’কে জিজ্ঞাসাবাদের একটি ভিডিও সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে।

ভিডিওতে দেখা যায় পাকিস্তানি সেনারা ভারতের বিমান বাহিনীর সদস্যের সাথে খুবই ভদ্রোচিত আচরণ করছিল এবং তাকেও দেখা গেছে আন্তরিকতার সাথেই পাকিস্তানের সেনা সদস্যদের সাথে কথা বলতে।

এছাড়া পাকিস্তানের জনগণের পক্ষ থেকে দাবি এসেছে আটক ভারতের এই বিমানবাহিনীর সদস্যকে সসম্মানে ভারতে ফিরিয়ে দিতে। যদিও পাকিস্তানের বালাকোটে ভারতীয় হামলার পরে ভারতবাসীদের অনেককেই উল্লাস করতে দেখা গেছে।

জিজ্ঞাসাবাদের ঐ ভিডিওতে আরো দেখা যায় উইং কমান্ডার ‘অভিনন্দন’ হাতে একটি চায়ের কাপ ধরে আছেন।

এই ভিডিওতে ‘অভিনন্দন’কে পাকিস্তানি মেজরের নানা প্রশ্নের মুখোমুখি হতে দেখা যায়। এসময় অভিনন্দন পাকিস্তান সেনাবাহিনীর প্রশংসা করেন। তারা আপদমস্তক ভদ্রলোক বলে মন্তব্য করেন তিনি।

উইং কমান্ডার অভিনন্দন বলেন, ‘আমি যদি আমার দেশে ফিরে যেতে পারি তখনো আমার অবস্থান পরিবর্তন হবে না। এমন ব্যবহারই আমি অন্য আর্মির কাছ থেকে আশা করি।

এরপর তাকে জিজ্ঞাসা করা হয় ভারতের কোথায় আপনার বাড়ি? উত্তরে তিনি বিনীতভাবে বলেন, মেজর আমার কি আপনাকে এটা বলার কথা? তবে এটুকু বলি আমার বাড়ি নিম্ন দক্ষিণ ভারতের দিকে। এরপরের প্রশ্ন ছিল আপনি কি বিবাহিত? অভিনন্দন বলেন, হ্যাঁ।

পাকিস্তানি মেজর আরো প্রশ্ন করেন, কোন যুদ্ধবিমানটি আপনি চালাচ্ছিলেন? এই প্রশ্নের উত্তরে অভিনন্দন একটু দ্বিধাবোধ করে বলেন, আমি দুঃখিত, আপনারা ইতোমধ্যেই রেকর্ডস পেয়ে তা জেনে থাকবেন।

এরপর তাকে আরো প্রশ্ন করা হয়, আপনার মিশন কী ছিল? এ প্রশ্নের উত্তরে বিনীতভাবে এড়িয়ে অভিনন্দন বলেন, দুঃখিত আমার এটা আপনাকে বলার কথা না।

বুধবার পাকিস্তানের আকাশসীমায় অনুপ্রবেশের দায়ে পাকিস্তান বিমান বাহিনী দুইটি ভারতীয় যুদ্ধবিমান ভূপাতিত করেন।

আরও পড়ুন:  পাকিস্তানকে অকুণ্ঠভাবে সমর্থন দেয়ার ঘোষনা দিল তুরস্ক

হিসাবে ভুল করলে পরিণতি হবে ভয়াবহ: ইমরান খান

ভারতীয় ২ যুদ্ধবিমান ভূপাতিত করলো পাকিস্তান, পাইলট আটক (ভিডিও)

পাকিস্তানি সেনাবাহিনীর ভারি মর্টার শেলে দুই ভারতীয় নিহত

ভারতের বিমান হামলা: সাথে সাথে পাল্টা জবাব দিলো পাকিস্থান

৫০টি পারমাণবিক বোমা একসঙ্গে মারতে হবে: পারভেজ মোশাররফ

ফেসবুকে লাইক দিন