পদত্যাগ ছাড়া জমিয়তের সব দাবি মেনে নিবো: ইমরান খান

ইমান২৪.কম: প’দত্যাগ ছাড়া অন্য সব দাবি মেনে নিতে বিরোধী দলগুলোর সাথে দলের নেতাকর্মীদের আলোচনা চালিয়ে যাওয়ার আদেশ দিয়েছেন পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান।

সরকারের পক্ষ থেকে গঠিত মধ্যস্থতাকারী কমিটি মঙ্গলবার সকালে প্রধানমন্ত্রী ইমরান খানের সঙ্গে সাক্ষাৎ করে। এসময় পদত্যাগ ছাড়া বিরোধীদের সব দাবি মেনে নেয়ার আশ্বাস দেন তিনি।

পাকিস্তানের জিও নিউজ জানিয়েছে, প্রধানমন্ত্রী আদেশ দিয়েছেন তার পদত্যাগ বাদ দিয়ে সংবিধান অনুযায়ী বিরোধীদের সমস্ত বৈধ দাবি মানা হোক। প্রধানমন্ত্রী হাউসে প্রতিরক্ষামন্ত্রী

পারভেজ খট্টকের নেতৃত্বে বৈঠকে সিনেট চেয়ারম্যান সাদিক সানজারি, স্পীকার আসাদ কায়সার ও ধর্ম বিষয়ক মন্ত্রী নুরুল হক কাদেরি উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, ইমরান খানকে হটাতে জমিয়তে উলামায়ে ইসলামের (ফ) প্রধান মাওলানা ফজলুর রহমানের নেতৃত্বে দেশটির বিরোধী দলগুলি রাস্তায় নেমেছে।

ওই আন্দোলনকে আজাদী মার্চ নামে অভিহিত করা হয়েছে। রবিবার সন্ধ্যার মধ্যে প্রধানমন্ত্রী ইমরান খানকে পদত্যাগের আলটিমেটাম দিয়েছিলেন মাওলানা ফজলুর রহমান।

কিন্তু প্রধানমন্ত্রী ইমরান খান পদত্যাগ করবেন না বলে জানিয়ে দিয়েছেন। তবে চলমান আজাদী মার্চ নিয়ে সিদ্ধান্তে পৌঁছতে সরকারের বিশেষ কমিটি ও বিরোধী দলগুলোর রাহবার কমিটি দফায় দফায় বৈঠক করছে।

ফেসবুকে লাইক দিন