নোয়াখালীতে মোদিবিরোধী মিছিলে সংঘর্ষ: আটক ৮

ইমান২৪.কম: নোয়াখালীতে চৌমুহনী বাজারে মোদিবিরোধী মিছিলকে কেন্দ্র করে সংঘর্ষ হয়েছে। এ ঘটনায় জড়িত সন্দেহে পুলিশ আটজনকে আটক করেছে। বুধবার (০৪মার্চ) রাত ৮টার দিকে এ ঘটনা ঘটে বলে নিশ্চিত করেন হাতিয়া থানার অফিসার্স ইনচার্জ (ওসি) আবুল খায়ের।

এ সময় চার পুলিশ সদস্যসহ অন্তত ১০ জন আহত হয়েছেন। আহতদের নাম পরিচয় পাওয়া যায়নি। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, চৌমুহনী বাজার জামে মসজিদের মুসল্লিদের উদ্যোগে ভারতের প্রধানমন্ত্রী মোদিবিরোধী এক মিছিল বের করা হয়। নলচিরা ঘাট-জাহাজমারা ঘাট সড়ক বন্ধ করে মিছিল থেকে মোদিবিরোধী ও বাংলাদেশে যেন মোদি না আসেন এমন স্লোগান দিতে থাকেন। এতে সড়কে দীর্ঘ সময় যাতায়াত বন্ধ হয়ে যায়।

এক পর্যায়ে সড়কে যান চলাচল স্বাভাবিক করার জন্য পুলিশ তাদের সরে যেতে বললে তাদের সঙ্গে প্রথমে কথা কাটাকাটি হয়। তারপর তারা পুলিশের সঙ্গে সংঘর্ষে লিপ্ত হন। এ সময় তারা পুলিশের গাড়ি ভাঙচুর করেন এবং ইটপাটকেল ছোড়েন। পুলিশও লাঠিচার্জ করে। এতে চার পুলিশ সদস্যসহ অন্তত ১০ জন আহত হন। ওসি আবুল খায়ের জানান, এ ঘটনায় পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য আটজনকে আটক করেছে। পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে আছে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।

ফেসবুকে লাইক দিন