নে’শার টাকা না পাওয়ায় মসজিদে হা’ম’লা!

ইমান২৪.কম: নাটোর সদরের একডালায় একটি মসজিদ নির্মাণকারীদের কাছে নে’শার টাকা চেয়ে না পাওয়ায় ৫ থেকে ৬ জন ব’খা’টে নে’শা’খো’র নি’র্মাণা’ধীন মসজিদটিতে হা’ম’লা চালিয়ে কর্মরত শ্রমিকদের মা’র’পিট করেছে।

এ ঘটনায় এলাকাবাসী এক ব’খা’টে’কে আ’টক করে পুলিশে সো’র্পদ করেছে। এলাকাবাসীর পক্ষ থেকে জনৈক শাহিন আলম আট’ক’কৃ’ত স্ব’পনসহ চারজনের নাম উল্লেখ করে নাটোর থা’নায় মা’মলা দায়ের করেছে।

এ ব্যাপারে প্রত্য’ক্ষদর্শী ও স্থা’নীয়রা জানায়, গতকাল রবিবার বিকেলে নাটোর সদরের একডালায় একটি মসজিদ নির্মাণকারীদের কাছে নে’শার জন্য টাকা দাবী করে চা’র বখা’টে নে’শা’খো’র। এ সময় তারা টাকা দিতে না চাইলে নি’র্মাণা’ধীন মস’জিদটিতে হা’মলা চা’লিয়ে কর্মরত শ্র’মিকদের মা’রপিট শুরু করে।

আরো পড়ুন>> বাজার স্থিতিশীল করতে আজ থেকে রাজধানীর পাঁচটি পয়েন্টে পেঁয়াজ বিক্রি করবে টিসিবি। ঢাকার বড় বড় বাজারে এখন ভালোমানের দেশি পেঁয়াজ ৭০ টাকা, দেশি কিং নামের পেঁয়াজ ৬৫ টাকা ও ভারতীয় পেঁয়াজ কেজিপ্রতি ৬০ টাকা দরে বিক্রি হচ্ছে।

গত বৃহস্পতিবারও দেশি পেঁয়াজ ৫০-৫৫ টাকা ও ভারতীয় পেঁয়াজ ৪৫-৫০ টাকা দরে বিক্রি হয়েছিল। নিজেদের বাজার সামাল দিতে পেঁয়াজ রপ্তানির ন্যূনতম মূল্য টনপ্রতি ৮৫০ ডলার বেঁধে দিয়েছে ভারত। এ খবরে ২৪ ঘণ্টার মধ্যে রোববার বাংলাদেশের বাজারে প্রতি কেজি পেঁয়াজের দাম বেড়েছে প্রায় ১৫ টাকা।

টিসিবি’র মুখপাত্র হুমায়ুন কবির জানান, বিভিন্ন দেশ থেকে পেঁয়াজ আমদানির উদ্যোগ নেয়া হচ্ছে। এদিকে, স্থলবন্দর দিয়ে আমদানি করা পেঁয়াজের দাম কমার প্রভাব ধীরগতিতে পড়ছে রাজধানীর পাইকারি বাজারে। ৪ দিনের ব্যবধানে কেজি প্রতি দাম ১৫ থেকে ২০ টাকা বাড়লেও কমেছে ৪ থেকে ৫ টাকা। তবে খুচরা ক্রেতাদের পেঁয়াজ কিনতে হচ্ছে বাড়তি দামে।

ফেসবুকে লাইক দিন