নেপালের প্রধানমন্ত্রীকে ‘১ হাজার কেজি হাঁড়িভাঙা আম’ পাঠালেন শেখ হাসিনা

ইমান২৪.কম: নেপালের প্রধানমন্ত্রী কে পি প্রসাদ শর্মা অলিকে উপহারসামগ্রী হিসেবে ১ হাজার কেজি হাঁড়িভাঙা আম পাঠালেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

সোমবার (৫ জুলাই) পঞ্চগড়ের বাংলাবন্ধা স্থলবন্দর দিয়ে ভারতের ফুলবাড়ি বন্দর দিয়ে এ আম নেপালে পাঠানো হয়। দাশ অ্যান্ড সন্স নামে সিঅ্যান্ডএফ এজেন্টের মাধ্যমে একটি পিকআপে একশ কার্টুনে করে এসব আম পাঠানো হয়।

এ সময় স্থলবন্দরে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) রাকিবুল ইসলাম, বাংলাবান্ধা কাস্টমস সুপার রতন চন্দ্র শীল, বাংলাবান্ধা স্থলবন্দর ইমিগ্রেশনের পরিদর্শক (ওসি) নজরুল ইসলাম, তেঁতুলিয়া মডেল থানার (ওসি তদন্ত) বেনজির আহমাদ, বাংলাবান্ধা স্থলবন্দর লিমিটেডের পোর্ট ইন্সপেক্টর সারোয়ার হোসেন সাগর প্রমুখ।

দাস অ্যান্ড সন্স সিঅ্যান্ডএফ এজেন্টের স্থানীয় প্রতিনিধি আব্দুল্লাহ আল মামুন মুসা জানান, বাংলাদেশ সরকারের উপহার হাঁড়িভাঙা আম নেপালে প্রেরণ করা হয়। আমগুলো ভারতের ফুলবাড়ি কাস্টমস কর্তৃপক্ষের কাছে সোমবার সন্ধ্যায় হস্তান্তর করা হয়েছে। ভারত থেকে পরে আমগুলো নেপালে গিয়ে পৌঁছাবে।

এর আগে শেখ হাসিনা তার শ্বশুরবাড়ি রংপুরের হাড়িভাঙ্গা আম ভারতের রাষ্ট্রপতি রাম নাথ কোবিন্দ, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি, পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি, ত্রিপুরার মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব এবং মেঘালয়ের মুখ্যমন্ত্রী কনরাড সাংমার বরাবরও পাঠিয়েছেন।

ফেসবুকে লাইক দিন