নেতার পা ধুয়ে পানি খেলেন দলের কর্মী!

ইমান২৪.কম: রাজনীতিতে তুমুল দ্বন্দ্ব, রেষারেষি, আবার বুকে জড়িয়ে ধরা নতুন কিছু নয়। কিন্তু নেতার পা ধুয়ে পানি খাওয়ার ঘটনা বিরল। সম্প্রতি ভারতে ঘটেছে এমন বিরল ঘটনা।

তার প্রশংসায় পঞ্চমুখ দলের কর্মীরা। সংসদ সদস্য হিসেবে অনেক কাজ করেছেন তিনি। সেই কারণে প্রিয় সংসদ সদস্য পা ধোয়া পানি খেয়ে তাকে সম্মান জানাল এক কর্মী। আর এতেই আপ্লুত সংসদ সদস্য।

আলোচিত সংসদ সদস্য নাম ডা. নিশিকান্ত দুবে। নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে তার জীবনের গর্বের মুহূর্তের ভিডিও শেয়ার করেছেন। একই সঙ্গে ক্যাপশনে লিখে দিয়েছেন ওই ঘটনায় তার মনের আনন্দের কাহিনী।

ভিডিওটিতে দেখা যাচ্ছে- যে মঞ্চে বসে রয়েছে সংসদ সদস্য নিশিকান্ত দুবে। সঞ্চালকের স্লোগানের সঙ্গে গলা মেলাচ্ছেন সভায় উপস্থিত কর্মীরা। সকলেই প্রশংসায় ভরিয়ে দিচ্ছেন সংসদ সদস্য নিশিকান্তকে।

এরপরেই এক কর্মী উঠে এলো মঞ্চে। সংসদ সদস্যের পা পানি দিয়ে ধুইয়ে দিয়ে মুছে দিচ্ছেন তিনি। এরপরেই সেই পা ধোয়া পানি খেয়ে নিলেন ওই কর্মী। সঙ্গে সঙ্গে সংসদ সদস্যের জয় ধ্বনিতে ভরে উঠল সভা চত্বর।

জানা গেছে, ওই কর্মীর নাম পবন শাহ। সংসদ সদস্য হয়ে দেওয়া প্রতিশ্রুতি পালন করার কারণেই নিশিকান্তকে সম্মান জানিয়েছেন পবন।

রবিবার বিকেলের দিকে ওই ঘটনার ভিডিও এবং ছবি ফেসবুকে পোস্ট করেন সংসদ সদস্য নিশিকান্ত দুবে।

এই ঘটনায় তিনি পরম শান্তি পেয়েছেন বলে জানিয়েছেন সংসদ সদস্য নিশিকান্ত। একই সঙ্গে তিনি আরও জানিয়েছেন যে বাবা-মায়ের পা ধোয়া পানি তিনি আগে খেয়েছেন। এবার দলীয় কর্মীর ‘পরিষ্কার’ পা ধোয়া পানি পান করতে তিনি আগ্রহী। সূত্র: নিউজ১৮

আরও পড়ুুনঃ ভারত ভাগ হওয়ার শঙ্কায় ভারতীয় মন্ত্রী গিরিরাজ সিং!

তুরস্কে টানা ৪০দিন ফজরের নামাজ জামাতে পড়ায় সাইকেল পুরস্কার পেল ৫২০ জন শিশু কিশোর

ফেসবুকে লাইক দিন