নিরপেক্ষ সরকার গঠন করলে নির্বাচনে আ. লীগ প্রার্থীই পাবে না : আব্দুর রব

ইমান২৪.কম: প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উদ্দেশ করে জাতীয় সমাজতান্ত্রিক দলের (জেএসডি) সভাপতি আ স ম আব্দুর রব বলেছেন, আসন্ন একাদশ জাতীয় নির্বাচনে নির্দলীয় নিরপেক্ষ সরকার গঠন করে দেখেন, তাহলে দেখবেন আওয়ামী লীগ কোনও প্রার্থীই পাবেন না।

১৬ সেপ্টেম্বর রবিবার জাতীয় প্রেসক্লাবের কনফারেন্স লাউঞ্জে বাংলাদেশ বাম ফ্রন্ট আয়োজিত নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন ও নাগরিক ভাবনা শীর্ষক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

আব্দুর রব বলেন, প্রধানমন্ত্রী আপনি আমার প্রতিদ্বন্দ্বী হতে পারেন, কিন্তু আমি আপনার ক্ষতি চাই না। ভালো চাই বলেই ৯ বছর চালিয়েছেন। এখন সুষ্ঠু নির্বাচনের ব্যবস্থা করেন। সব দলের সঙ্গে আলোচনা করে নির্দলীয় সরকার গঠন করেন। কারণ, আপনি চলে যাবেন, কিন্তু নিজেকে ক্ষতি করে যাবেন না।

তিনি বলেন, প্রধানমন্ত্রী বলেছেন সুষ্ঠু নির্বাচন দেবেন। আপনি শুধু পদত্যাগ করেই দেখেন, আপনার চার পাশে যে সাঙ্গপাঙ্গরা আছে, তাদের খুঁজে পাবেন না। বঙ্গবন্ধুও পাননি, আশাকরি আপনিও পাবেন না।

আগামিতে ইভিএমে কোনও নির্বাচন হবে না, আইন পাস হওয়ার আগেই ইভিএমের জন্য চার হাজার কোটি টাকা বাজেট করেছে। এই টাকা ভাগাভাগি করে খাওয়ার জন্য বাজেট করা হয়েছে।

আরও পড়ুনঃ প্রেমিকের হাতে খুন হলো কিশোরী; মোবাইলে অবৈধ প্রেমের যের

দুই ভাইকে সাদা পোশাকে তুলে নেয়ার একদিন পর মিললো গুলিবিদ্ধ লাশ

ফেসবুকে লাইক দিন