নাস্তিক-মুরতাদ বিরোধী আন্দোলনের সিপাহসালার আল্লামা কাসেমী

ইমান২৪.কম: হেফাজতে ইসলাম বাংলাদেশ ও জমিয়তে উলামায়ে ইসলামের মহাসচিব এবং বারিধারা মাদরাসার প্রিন্সিপাল ও শায়খুল হাদীস আল্লামা নুর হুসাইন কাসেমীর ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছেন বাংলাদেশ খেলাফত আন্দোলনের আমীরে শরীয়ত মাওলানা আতাউল্লাহ হাফেজ্জীসহ কেন্দ্রীয় নেতৃবৃন্দ।

এক শোক বার্তায় নেতৃবৃন্দ বলেছেন, আল্লামা নুর হুসাইন কাসেমী ছিলেন নাস্তিক-মুরতাদ বিরোধী আন্দোলনের সিপাহসালার, একজন প্রখ্যাত হাদিস বিশারদ ও আদর্শ মানুষ গড়ার দক্ষ কারিগর।

তার হাতে গড়া লক্ষ লক্ষ ছাত্র সারাদেশে ইসলামের খেদমতে নিয়োজিত রয়েছেন। আল্লামা কাসেমী ছিলেন চলমান সকল বাতিল বিরোধী আন্দোলনের অগ্রনায়ক, মুসলিম উম্মাহর একজন অন্যতম রাহবার ও ওলামায়ে কেরামের ঐক্যের প্রতীক।

কুরআন-হাদিস প্রচার-প্রসারে তাঁর অপরিসীম ত্যাগ ও অবদান জাতির কাছে চির স্মরণীয় হয়ে থাকবে। রবিবার (১৩ ডিসেম্বর) বাংলাদেশ খেলাফত আন্দোলনের আমীরে শরীয়ত মাওলানা আতাউল্লাহ হাফেজ্জী,

মহাসচিব মাওলানা হাবীবুল্লাহ মিয়াজী, নায়েবে আমীর মাওলানা মুজিবুর রহমান হামিদী, সহকারী মহাসচিব মাওলানা সানাউল্লাহ হাফেজ্জী,

সাংগঠনিক সম্পাদক মুফতি সুলতান মহিউদ্দীন ও প্রচার সম্পাদক মাওলানা সাইফুল ইসলাম সুনামগঞ্জী এক যুক্ত শোকবার্তায় এসব কথা বলেন।

নেতৃবৃন্দ মহান আল্লাহ তা‘আলার দরবারে মরহুমের রূহের মাগফেরাত ও জান্নাতের সুউচ্চ মাকাম কামনা এবং তাঁর শোকাহত ভক্ত ও পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করেন।

ফেসবুকে লাইক দিন