কোরআন-সুন্নাহর শিক্ষা না থাকায় নৈতিকতার ধস নেমেছে: খেলাফত আন্দোলন

ইমান২৪.কম: বাংলাদেশ খেলাফত আন্দোলনের কেন্দ্রীয় নায়েবে আমির মাওলানা মুজিবুর রহমান হামিদী বলেছেন, দেশে কোরআন-সুন্নাহর শিক্ষাব্যবস্থা চালু না থাকায় সমাজে নৈতিকতার ধস নেমেছে। নারী ধর্ষণ- নির্যাতন আজ মহামারীর মত সারা দেশে ছড়িয়ে পড়েছে।

‘‘নৈতিকতার এ বিপদজনক অবস্থান থেকে মুক্তি এবং সুস্থ সমাজ বিনির্মাণে আমাদেরকে শিক্ষার সকল স্তরে কোরআন সুন্নাহর শিক্ষা চালু এবং মুসলমানদের জন্য নামাজ পড়া বাধ্যতামূলক করতে হবে।’’

সোমবার (১৯ অক্টোবর) বাংলাদেশ খেলাফত আন্দোলন সোনারগাঁ উপজেলা কর্তৃক আয়োজিত যিনা-ব্যভিচার, ধর্ষণ ও দুর্নীতি বন্ধের দাবিতে নয়াপুরে অনুষ্ঠিত মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

উপজেলা আমীর মাওলানা হাফেজ আবু ইউসুফ এর সভাপতিত্বে অনুষ্ঠিত মানববন্ধনে বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ খেলাফত আন্দোলন নারায়ণগঞ্জ জেলা আমীর ও অন ইসলামিক কার্যকলাপ প্রতিরোধ কমিটির আমির আলহাজ আতিকুর রহমান নান্নু মুন্সি।

খোদাভীতি সম্পন্ন মানুষ তৈরি না হলে আদর্শ সমাজ গড়া সম্ভব হবে না। সেক্যুলার শিক্ষাব্যবস্থা দিয়ে যিনা-ব্যভিচার খুন ধর্ষণ ও দুর্নীতিমুক্ত আলোকিত সমাজ ব্যবস্থা সম্ভব নয়। তিনি যেনা ব্যভিচার ধর্ষণ ও দুর্নীতির বিরুদ্ধে সকলকে রুখে দাঁড়ানোর আহ্বান জানান।

আলহাজ্ব আতিকুর রহমান নান্নু মুন্সি বলেন, শুধু মৃত্যুদণ্ড আইন হলেই হবে না, যেনা ব্যভিচার ধর্ষণ বন্ধ করার জন্য অশ্লীলতা- বেহায়াপনা, ভারতীয় চলচ্চিত্র, সিনেমা, নাটক, ওয়েব সিরিজ ও ইন্টারনেটে সব ধরনের যৌনতা চর্চা কঠোরভাবে বন্ধ করতে হবে।একমাত্র ইসলামী সমাজ ব্যবস্থা প্রতিষ্ঠার মাধ্যমেই ধর্ষণ জুলুম নির্যাতন ও দুর্নীতি বন্ধ হতে পারে।

বক্তব্য রাখেন খেলাফত আন্দোলনের জেলা সেক্রেটারি মাওলানা শেখ সাদী, মুফতি জামাল উদ্দিন রশিদী, হাফেজ মাওলানা আখতারুজ্জামান সাদেকী, মাওলানা সাকিবুল ইসলাম কাসেমী, মাওলানা শরিফুজ্জামান, মুফতি মোজাম্মেল হক, মাওলানা আমানুল্লাহ, মাওলানা মেহেদী হাসান ও মাওলানা মাহফুজুর রহমান প্রমূখ।

ফেসবুকে লাইক দিন