নামাজ শেষে বাড়ি ফেরার পথে প্রাণ গেল ইমামের

ইমান২৪.কম: পঞ্চগড়ে নামাজ শেষে বাড়ি ফেরার পথে সড়ক দুর্ঘটনায় প্রাণ হারিয়েছে আনিছুর রহমান (২৬) নামে মসজিদের এক ইমাম। নিহত ওই ইমামের বাড়ি তেতুঁলিয়া উপজেলার বাংলাবান্ধা ইউনিয়নের চুচরিয়াগছ গ্রামে।

সে ওই গ্রামের আজিজুল হকের ছেলে। তিনি হাওয়াজোত কওমী মাদ্রাসার সহকারী শিক্ষক ও সিপাইপাড়ার জামে মসজিদের ইমাম হিসাবে দায়িত্ব পালন করছিলেন। বুধবার (২৬ মে) রাতে তেতুঁলিয়া উপজেলার গোয়ালগছ এলাকায় দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে নিহতের ঘটনাটি ঘটে।

এদিকে ওই দুর্ঘটনায় আহত তিন জন হয়েছেন, আহতরা হলেন,উপজেলার সদর ইউনিয়নের সর্দার পাড়া এলাকার ছিদ্দিক আলীর বড় ছেলে নওশাদ (২২),ছোট ছেলে সজিব (১৪) এবং বাংলাবান্ধা ইউনিয়নের খোয়াগছ এলাকার রফিকুল ইসলামের ছেলে আবু সাঈদ (১৪)।

নিহতের পরিবার জানায় যারা তারা তিন জনে মোটর সাইকেল যোগে তাদের আত্মীয়র বাড়িতে দাওয়াত পালনের উদ্দ্যেশে যাচ্ছিলেন। পুলিশ ও স্থানীয়রা জানায়, বুধবার রাতে আনিছুর রহমান নামে ওই ইমাম সিপাইপাড়ার জামে মসজিদে এশার নামাজ আদায়ের পর তিনি মোটরসাইকেল যোগে বাড়ি ফেরার সময় তেতুঁলিয়া-বাংলাবান্ধা মহাসড়কের গোয়ালগছ এলাকায় গেলে এসময় বিপরীত দিক থেকে ছেড়ে আসা থেকে আরেকটি মোটরসাইকেল সাথে মুখোমুখি সংর্ষয় হয়।

এসময় আনিছুর রহমান ও অপর মোটর সাইকেলের ৩ আরোহী সহ ৪ জন গুরুতর আহত হলে স্থানীয়রা দ্রুত ঘটনাস্থলে গিয়ে তাদের উদ্ধার করে তেঁতুলিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে মসজিদের ইমাম আনিছুর রহমানকে মৃত ঘোষণা করেন কর্ত্যবরত চিকিৎসক ডা. তৌওফিক।

এবং বাকি ৩ জনের মধ্যে নওশাদের অবস্থার অবনতি ঘটলে তাকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু ছায়েম মিয়া দুই মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে আনিছুর রহমান নামে ওই মজিদের ইমামের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

ফেসবুকে লাইক দিন