নামাজ পড়ার সময় সিজদারত অবস্থায় মাদরাসা ছাত্রের মৃত্যু

ইমান২৪.কম: কুমিল্লার মুরাদনগরে নামাজ পড়ার সময় সিজদারত অবস্থায় আব্দুল আজিজ (১৭) নামে এক মাদ্রাসা ছাত্র ই’ন্তিকাল করেছেনর।

সোমবার জো’হরের নামাজের দ্বিতীয় রাকাতে সিজদারত অবস্থায় তিনি ই’ন্তিকাল করেন। আবদুল আজিজ মুরাদনগর উপজেলার জামিয়া ইসলামিয়া মোজাফফারুল উলূম মাদ্রাসার কাফিয়া জামাতের ছাত্র।

তিনি মুরাদনগর উপজেলার কামারচর গ্রামের আমীর হোসেন ছেলে। পরিবারে দুই ভাই চার বোনের মধ্যে আজিজ মাদ্রাসায় পড়াশোনা করতেন।

বাদ মাগরিব জানাজা শেষে গ্রামের কবর’স্থানে আবদুল আজিজের লা’শ দাফন করা হয়। মাদ্রাসার পরিচালক মুফতি আমজাদ হোসাইন বলেন, আবদুল আজিজ খুবই ভ’দ্র ছেলে ছিল।

পড়াশোনার প্রতি তার দারুণ আ’গ্রহ ছিল। সব ওস্তাদরাই ছেলেটিকে ভালোবাসতেন। আমি আবদুল আজিজের জন্য মহান আল্লাহর দরবারে মাগফিরাত কামনা করি।

আরো পড়ুন>> ক্যাসিনো বাণিজ্যে গ্রে’ফতার ঢাকা মহানগর দক্ষিণ যুব’লীগের ব’হি’ষ্কৃত নেতা ইসমাইল হোসেন চৌধুরী সম্রাটকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেয়া হয়েছে।

মঙ্গলবার সকাল সাড়ে ৭টার দিকে অসুস্থ’বোধ করার তাকে ঢামেকে আনা হয়। ঢামেকে সম্রা’টের সঙ্গে থাকা কারারক্ষী মুজাহিদুল জানান, সম্রা’ট কারাগারে অসু’স্থ হয়ে পড়েন।

এসময় কারার’ক্ষী ও পুলিশি পাহারায় তাকে ঢামেকের জরুরি বিভাগে আনা হয়। পরে তাকে নতুন ভবনের তিন তলায় হৃ’দরোগ বিভাগে নেয়া হয়। তিনি সেখানেই চিকিৎসাধীন।

ফেসবুকে লাইক দিন