এবার বাংলাদেশে সাইবার হামলা চালিয়েছে ভারতীয়রা

ইমান২৪.কম: ইন্ডিয়ান আন্ডারগ্রাউন্ড হ্যাকার নামে ভারতীয় হ্যাকার কমিউনিটি কতৃর্ক হ্যাক হয়েছে রাঙ্গামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (রাবিপ্রবি) https://rmstu.edu.bd ওয়েবসাইট।

সম্প্রতি মহানবী হযরত মুহাম্মদ (সাঃ)-কে নিয়ে কটূক্তি করার প্রতিবাদে ফ্রান্সের কয়েকটি বাণিজ্যিক ওয়েবসাইট হ্যাক করে ‘সাইবার ৭১’ নামে বাংলাদেশি হ্যাকার কমিউনিটি।

এরপর শুক্রবার (৩০ অক্টোবর) রাতে রাবিপ্রবির ওয়েবসাইটটি হ্যাক করা হয়। GH057_5P3C706 নামের হ্যাকার দলটি এ আক্রামণ করেছেন বলে ওয়েবসাইটে উল্লেখ রয়েছে।

রাবিপ্রবির ওয়েবসাইট হ্যাক করে ইন্ডিয়ান আন্ডারগ্রাউন্ড হ্যাকার বলছে, ‘ধর্মের নামে কম সুরক্ষিত ওয়েবসাইট আক্রমণ করা একটি বোকামি।

আমরা ইতিমধ্যে সতর্ক করে দিয়েছি যে, ইসলামের নামে ভারতীয় সাইবার স্পেসে হ্যাকিং বন্ধ করতে হবে।’

রাবিপ্রবির ওয়েবসাইটে আরও বলছে, ‘সকল মুসলিম হ্যাকারদের জন্য এটি কেবলমাত্র একটি সতর্কতা হল ফ্রান্স এবং ভারতীয় সাইবার স্পেসে হ্যাকিং বন্ধ করবেন।

অন্যথায় আপনারা সবচেয়ে খারাপের মুখোমুখি হবেন। রাবিপ্রবির ওয়েবসাইটে ইন্ডিয়ান আন্ডারগ্রাউন্ড হ্যাকারদের টুইটার একাউন্টের লিংকও দেয়া হয়েছে।’

এদিকে, তাৎক্ষণিক এ বিষয়ে রাঙ্গামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (রাবিপ্রবি) কর্তৃপক্ষের কোন বক্তব্যে পাওয়া যায়নি।

ফেসবুকে লাইক দিন