নবীর দুশমনের মোকাবিলা করতে হলে বুকের তাজা রক্ত ঢেলে দিতে হবে: আল্লামা বাবুনগরী

ইমান২৪.কম: আল্লামা জুনায়েদ বাবুনগরী বলেছেন, আল্লাহর নবীর দুশমনদের মোকাবিলা করতে হলে ঈমানদারদেরকে বুকের তাজা রক্ত ঢেলে দিতে হবে, বাতিলের সাথে ঈমানদারদের কোন আপোষ নাই,কোনো দালালী নাই।

গতকাল শনিবার (৯ মার্চ) বাদ এশা রাজধানীর মিরপুর-১৩ এর দারুল উলুম মাদরাসার খতমে বুখারী ও দস্তারবন্দী উপলক্ষ্যে শিক্ষক-শিক্ষার্থী ও উপস্থিত তাওহীদি জনতার উদ্দেশ্যে দেয়া বক্তৃতায় তিনি এ কথা বলেন। ওলামায়ে কেরামদেরকে লক্ষ্য করে আল্লামা বাবুনগরী বলেন, যুগের বাতিল ও ভন্ডদের মুকাবিলা করার জন্য প্রস্তুত হোন, আগের তুলনায় বর্তমানের বাতিলশক্তি কয়েক ধাপ উপরে, এজন্য আপনাদেরও সেভাবে প্রস্তুত থাকতে হবে।

এসময় শিক্ষার্থীদেরকে আলাদাভাবে সম্মোধন করে তিনি বলেন, তোমাদের আল্লাহ হাদীসের ইলম দান করেছেন-এজন্য শুকরিয়া স্বরূপ তোমাদের জীবনকে হাদীসের খিদমাতে আল্লাহর রাস্তায় উৎসর্গ করতে হবে। বক্তৃতা শেষে আল্লামা জুনায়েদ বাবুনগরী সবার কল্যাণের জন্য দোয়া করেন- কাশ্মীরে হিন্দুদের দ্বারা নির্যাতিত মুসলিম, ফিলিস্তিনে সন্ত্রাসবাদী ইহুদীদের দ্বারা নিগৃহীত মজলুম মুসলিম ও আরাকানে বৌদ্ধদের নিপীড়নে দেশ ত্যাগ করা অসহায় রোহিঙ্গা মুসলিমদের কথাও বিশেষভাবে উল্লেখ করা হয় তার দোয়ায়।

আল্লামা বাবুনগরী ছাড়াও মাহফিলে আমন্ত্রিত অতিথি হিসেবে বয়ান করেন ফরিদাবাদ মাদরাসার উস্তাযুল হাদীস মাওলানা জিকরুল্লাহ খাঁন এবং বাংলাদেশ জমিয়তে ইসলাম ঢাকা মহানগরীর সভাপতি মাওলানা মঞ্জুরুল ইসলাম আফেন্দী প্রমুখ।

ফেসবুকে লাইক দিন