ধামরাইয়ে যাত্রীবাহী দুই বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ২০

ইমান২৪.কম: যাত্রীবাহী দুই বাসের মুখোমুখি সংঘর্ষে ঢাকার ধামরাইয়ে দুই জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছে আরও অন্তত ২০ জন। আহতদের মধ্যে কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে। শনিবার (২৩ ফেব্রুয়ারি) বিকালে ঢাকা-আরিচা মহাসড়কের ধামরাইয়ের বাথুলি এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

ঘটনার সত্যতা স্বীকার করে পুলিশ জানায়, ঢাকা থেকে ছেড়ে আসা মানিকগঞ্জগামী রাবেয়া পরিবহনের একটি যাত্রীবাহী বাস ঢাকা-আরিচা মহাসড়কের ধামরাইয়ের বাথুলি এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে ছেড়ে আসা এসপি গোল্ডেন লাইন পরিবহনের অপর একটি যাত্রীবাহী বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে ঘটনাস্থলেই দুই জন মারা যান। আহত হন আরও অন্তত ২০ জন। পরে হাইওয়ে পুলিশ ও স্থানীয়রা আহতদের উদ্ধার করে ধামরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ বিভিন্ন ক্লিনিকে পাঠান।

বাস দুটি জব্দ করা হয়েছে জানিয়ে হাইওয়ে পুলিশ বলছে, অতিরিক্ত গতিতে বাস দুটি চলানোর ফলে এই দুর্ঘটনা ঘটেছে। নিহতের বিস্তারিত পরিচয় জানা যায়নি।

তবে ধারণা করা হচ্ছে তারা এসপি গোল্ডেন লাইন বাসের সুপারভাইজার ও চালকের সহকারী ছিলেন। ধামরাই থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা দীপক চন্দ্র সাহা জানান, এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

আরও পড়ুন: বন্ধ হচ্ছে গাড়িতে সিলিন্ডার গ্যাস!

স্কুল-কলেজের ছাত্রদের চুলে রঙ ও বিশেষ ছাঁটে নিষেধাজ্ঞা

ফেসবুকে লাইক দিন