ধর্মঘটের নামে নৈরাজ্য সহ্য করা হবে না : আবুল মাল

ইমান২৪.কম: চলমান পরিবহন ধর্মঘটের বিরুদ্ধে শক্ত অবস্থান ব্যক্ত করেছেন সরকারের শীর্ষ পর্যায়ের মন্ত্রীরা। সকালে রাজধানীর বিভিন্ন অনুষ্ঠানে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে মন্ত্রীরা জানান এই মুহূর্তে সড়ক পরিবহন আইন পরিবর্তনের কোন সুযোগ নেই। তবে ধর্মঘটের বিষয়ে মন্তব্য করতে রাজি হননি নৌ মন্ত্রী শাজাহান খান। চলমান পরিবহন ধর্মঘট নিয়ে রোববার রাজধানীতে বিভিন্ন অনুষ্ঠানে সাংবাদিকদের মুখোমুখি হতে হয় সরকারের জ্যেষ্ঠ মন্ত্রীদের।

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের ধর্মঘট প্রত্যাহারের আহ্বান জানিয়ে সংসদের পরবর্তী অধিবেশন ছাড়া এই আইন পরিবর্তন সম্ভব নয় বলে জানান। অপর এক অনুষ্ঠানে আইনমন্ত্রী আনিসুল হক বলেন, আইন না জেনেই ধর্মঘট করছেন পরিবহন শ্রমিকরা। আনিসুল হক বলেন, ‘আইন না বুঝে তারা ধর্মঘট করছেন। আইনে এমন কোন শক্ত ধারা নেই যে অন্যায় না করা সত্ত্বেও তাদের শাস্তি পেতে হবে।’

ধর্মঘটের নামে কোন নৈরাজ্য সহ্য করা হবে না বলে হুঁশিয়ারি দেন অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত। তিনি বলেন, ‘ধর্মঘটের নামে যেই নৈরাজ্য করবে কঠোর হাতে দমন করবে সরকার’ তবে চলমান পরিবহন ধর্মঘট নিয়ে সাংবাদিকদের কোন মন্তব্য করতে রাজী হননি নৌমন্ত্রী শাজাহান খান।

আরও পড়ুন: চট্টগ্রাম পৌঁছেই মাজার জিয়ারত করলেন ড. কামাল-ফখরুলের

ব্যারিস্টার মইনুল হোসেনের কাছে ক্ষমা চাইতে মাসুদা ভাট্টিকে লিগ্যাল নোটিশ

ফেসবুকে লাইক দিন