ভারতে গরুর গোস্তো রাখার সন্দেহে পুলিশের সামনেই পিটিয়ে হত্যা

ইমান২৪.কম: গরুর মাংস বহন করার অভিযোগে তাকে পুলিশের সামনেই বেদম পেটানো হয়। আর সেই দৃশ্য রাস্তায় দাঁড়িয়ে দাঁড়িয়ে দেখলেন আশপাশের মানুষ।

শুক্রবার সকালে ভারতের রাজধানী দিল্লির কাছেই গুরগাঁওতে এই ঘটনা ঘটে। এনডিটিভির খবরে বলা হয়, ওই লোকের নাম লোকমান। তিনি ট্রাক চালক।

গো রক্ষকরা সন্দেহ করেন যে তিনি ট্রাকে করে গোরুর মাংস নিয়ে যাচ্ছেন। এই সন্দেহে তাকে ধাওয়া করে গ্লিস্টেনিং টাওয়ারের সামনে আটক করে গো-রক্ষকরা।

তারপরেই সেই ট্রাক চালককে নামিয়ে হাতুড়ি দিয়ে পেটানো হয়। তবে পরে পরীক্ষা করে জানা গিয়েছে, সেই মাংস ছিলো মোষের। এই ঘটনায় অজ্ঞাতদের বিরুদ্ধে অভিযোগ দায়ের হয়েছে।

প্রদীপ যাদব নামে একজনকে গ্রেফতার করা হয়েছে। পুলিশ সূত্রে খবর, লোকমানকে বাদশাহপুর গ্রামে নিয়ে আরও একবার প্রহার করা হয়েছিল।

সেখান থেকে পুলিশ তাকে উদ্ধার করেছে। স্থানীয় হাসপাতালে চিকিৎসাধীন সেই ট্রাক চালক। ট্রাকের মালিকের অভিযোগ, ‘ওটা মোষের মাংস।

প্রায় পাঁচ দশক ধরে আমাদের পারিবারিক ব্যবসা।’ ২০১৫ সালে এভাবেই দাদরিতে গো-মাংস পাচার সন্দেহে আখলাক নামে এক প্রৌঢ়কে পিটিয়ে মারার অভিযোগ উঠেছিল গো-রক্ষকদের বিরুদ্ধে। সুত্র:ইসলামটাইমস২৪

ফেসবুকে লাইক দিন