ঘুমের ওষুধ খাইয়ে নিজের মেয়েকে ধর্ষণ করতো বাবা

ইমান২৪.কম: ঘটনাটি ঘটে সিলেটের ওসমানি নগরে। দীর্ঘদিন ধরে বাবার কাছে ধ’র্ষ’ণ হয়ে আসছিলো ১৪ বছর বয়সি মেয়ে।

অনেকদিন ধরে বাবার ভয়ে কিছু বলতে না পারলেও অবশেষে মেয়ে তার বড় চাচীকে বিষয়টি জানায়। পরে মেয়ের চাচী মা’মলা করলে গত ১সেপ্টেম্বর পুলিশ সেই বাবাকে গ্রে’ফতার করে।

জানা যায়, মেয়েটির পিতা মাসুক মিয়া, তার স্ত্রী 4 সন্তান রেখে মারা যায়। মেয়েকে তিনি কৌ’শলে ঘুমের ঔষধ খাইয়ে ধ’র্ষ’ণ করতো মা’মলার বাদী চাচি বলেন, প্রায় ৬ বছর আগে মেয়েটির মা ৪ কন্যা স’ন্তান রেখে মা’রা গেলে তার বাবা আরও দুটি বিয়ে করে।

আরো পড়ুন>> শ্চিমবঙ্গ বিজেপির একটি প্রচারপত্র ঝুলছে কলকাতায়। সেখানে লেখা ‘বাঙালী নয়, বাংলাদেশী মুসলিমদের তাড়ানো হবে’- দলটির সভাপতি অমিত শাহের কলকাতা সফরের আগে আগে এই প্রচার চালিয়েছে পশ্চিমবঙ্গের প্রধান শহরটিতে। তবে বিজেপির একজন জ্যেষ্ঠ নেতা ইন্ডিয়ান এক্সপ্রেসকে বলেছেন,

‘আমরা বাঙালিদের বিরুদ্ধে নই, তবে অ’বৈধ অভিবাসনের বিরোধী। আমরা প্রতিবেশী দেশগুলো থেকে কেবল ধর্মীয় পরিচয়ের কারণে পালিয়ে আসতে বাধ্য হওয়া হিন্দুদের আশ্রয় দেব।

তবে এই দেশে অ’বৈধভাবে বসবাসকারী কোনো মুসলমানকে আশ্রয় দিতে পারি না। কিন্তু বাংলায় ভুল বার্তা ছড়িয়েছে যে আমরা বুঝি বাঙালিদেরকে বের করে দিচ্ছি।

আমরা পরিস্কারভাবে বলতে চাই, আমরা কেবল বাঙালি মুসলিমদেরকে বিতাড়িত করব।’

বিজেপির সূত্র বলছে, আসামের মতো পশ্চিমবঙ্গেও তারা নাগরিকত্বের এই নতুন তালিকা প্রকাশ করতে চায়। তবে যেহেতু এই অঞ্চলের মানুষরা এ বিষয়ে অনেকটাই সংবেদনশীল,

তাই বিজেটি এ ক্ষেত্রে নমনীয় ভূমিকা নেবে। তারা আগে এই রাজ্যে নিজেদের অবস্থান শক্তিশালী করতে চায়।

ফেসবুকে লাইক দিন