দুই ধর্মের রীতি মেনে বিয়ে করলেন ভারতীয় ক্রিকেটার

ইমান২৪.কম: করোনাকালীন এই সময়ে জমকালো অনুষ্ঠান ছাড়াই অনেকটা চুপিসারে বিয়ের কাজ সেরে ফেললেন ভারতীয় ক্রিকেট অলরাউন্ডার শিভম দুবে। সামাজিক যোগাযোগ মাধ্যমে বিয়ের ছবি প্রকাশ হতেই ভারতীয় ক্রিকেট দলের এই তারকার জীবনের নতুন ইনিংসের কথা জানতে পারেন ভক্ত-অনুরাগীরা।

যদিও দুই ধর্মের নিয়ম মেনে বিয়ে করেছেন তিনি। শিভম হিন্দু হলেও তার স্ত্রী অঞ্জুম খান মুসলমান। তাই হিন্দু ও ইসলাম – দুই ধর্মমতেই বিয়ে করেছেন তারা। শুক্রবার বিয়ের আসরের ছবিগুলিতেও সে সব আচার-রীতি ধরা পড়েছে। হালকা গোলাপি রঙের শেরওয়ানিতে সেজেছিলেন শিভম। অন্যদিকে ঘিয়ে রঙের লেহেঙ্গা ও লাল ওড়নায় কনের সাজে অপরূপা হয়ে উঠেছিলেন অঞ্জুম।

মুম্বাইয়ে ঘনিষ্ঠ আত্মীয়-পরিজনদের নিয়ে ছোট্ট অনুষ্ঠানের মধ্যে দিয়েই নতুন জীবন শুরু করলেন শিভম। জীবনসঙ্গিনীর সঙ্গে আগে থেকেই তার পরিচত ছিল। দীর্ঘদিন ধরে চুটিয়ে প্রেম করেছেন তারা। সামাজিক যোগাযোগ মাধ্যমে বিয়ের ছবি পোস্ট করে দুবে লিখেছেন, এখান থেকেই আজীবনের যাত্রা শুরু হল। তারপর থেকেই শুভেচ্ছার বন্য়ায় ভাসছেন নবদম্পতি।

শ্রেয়স আইয়ার থেকে শুরু করে রাহুল তেওয়াতিয়া-সহ ভারতীয় দলের সব ক্রিকেটারই নতুন শুরুর জন্য জানিয়েছেন শিভম ও অঞ্জুমকে শুভেচ্ছা। টুইট করে এই অলরাউন্ডারকে অভিনন্দন জানিয়েছে আইপিএলে তার ফ্র্যাঞ্চাইজি রাজস্থান রয়্যালসও। সেপ্টেম্বর থেকে আবারো আইপিএলের ২২ গজে নামবেন ক্রিকেটাররা।

করোনা মহামারীতে চলতি বছর স্থগিত হয়ে যাওয়া টুর্নামেন্ট হবে আরব আমিরাতে। দুই মৌসুম রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর হয়ে খেলা শিভম এবার খেলছেন রাজস্থানের হয়ে। ৪.৪ কোটি টাকা দিয়ে তাকে দলে নিয়েছিল এই ফ্র্যাঞ্চাইজি। টুর্নামেন্টে এখন পর্যন্ত ছয়টি ম্যাচ খেলেছেন শিভম, করেছেন ১৪৫ রান। আবারো রাজস্থানের জার্সি গায়ে চাপানোর আগেই শুভ কাজটা সেরে ফেললেন তিনি।

ফেসবুকে লাইক দিন