তিন মিনিট দেরি, তাই প্রকাশ্যে ক্ষমা চাইলেন জাপানি মন্ত্রী

ইমান২৪.কম: তিন মিনিট দেরি করায় প্রকাশ্যে ক্ষমা চেয়েছেন জাপানের অলিম্পিক মন্ত্রী ইয়োশিতাকা শাকুরাদা। বৃহস্পতিবার পার্লামেন্টারি কমিটির বৈঠকে তিন মিনিট দেরি করেন ইয়োশিতাকা শাকুরাদা।

পরে পার্লামেন্টের বাজেট কমিটির বৈঠক ৫ ঘণ্টা বয়কট করে বিক্ষোভ করেন বিরোধীরা। তারা বলেন, এর মাধ্যমে প্রমাণিত হয় যে ইয়োশিতাকা শাকুরাদা অফিসের প্রতি দায়িত্বশীল নন।

এর আগেও বিভিন্ন মন্তব্যের কারণে সমালোচিত হয়েছিলেন ইয়োশিতাকা শাকুরাদা। -বিবিসি

স্কুল-কলেজের ছাত্রদের চুলে রঙ ও বিশেষ ছাঁটে নিষেধাজ্ঞা

স্কুল-কলেজের ছাত্রদের চুলে রঙ ও বিশেষ ছাঁটে নিষেধাজ্ঞা

ইমান২৪.কম: চুলে রঙ করা ও বিশেষ স্টাইলে চুল কাটার ওপর নিষেধাজ্ঞা জারি করা হয়েছে। সখীপুর থানার ওসি আমির হোসেন এ নিষেধাজ্ঞা জারি করেছেন। নিষেধাজ্ঞার আওতায় স্কুল-কলেজগামী ছাত্র ও উঠতি বয়সী যুবকরা রয়েছে।

উপজেলা শীল সমিতির সভাপতি সুরেশ বিশ্বাস জানান, ছাত্র ও উঠতি বয়সের যুবকদের স্টাইল করে চুল কাটা ও চুলে রঙ না করার বিষয়ে থানার ওসি সাহেব আমাদের সতর্ক করেছেন। আমরাও ওসির সঙ্গে একমত প্রকাশ করে স্টাইল করে চুল কাটা বন্ধ করে দিয়েছি।

সখীপুর থানার ওসি আমির হোসেন বলেন, স্টাইল ও রঙ করা চুলের ভেলকিতে নানা ইঙ্গিত বহন করে। সখীপুরে মাদকাসক্ত, মাদক ব্যবসায়ী, বেপরোয়া মোটরসাইকেল চালক এবং স্কুল-কলেজের মেয়েদের উত্ত্যক্তকারীদের অধিকাংশই হেয়ার স্টাইল করা।

আমরা বিভিন্ন বাজারের বণিক সমিতির নেতাদের বলে দিয়েছি তাদের বাজারের সেলুনের (নাপিত) মালিকদের বখাটে স্টাইলে চুল না কাটতে। এ বিষয়ে ছাত্র ও অভিভাবকদের সচেতনও করা হচ্ছে।

আরও পড়ুন: পাক-ভারত সীমান্তে গোলাগুলি : মর্টার শেল ও ভারী গোলাবর্ষণ

চুপ করে বসে থাকবো না, পাল্টা হামলা চালাব: ইমরান খান

হামলার জবাব দিতে কতটুকু প্রস্তুত ভারতের সেনাবাহিনী?

ভারত-পাকিস্তান সিমান্ত রণসাজে সজ্জিত, ৬০০ ট্যাংক পাঠালো পাকিস্তান

আবারও ব্যাপক সংঘর্ষ কাশ্মীরে, ভারতীয় বাহিনীর মেজর-সহ নিহত ৫

জাপানি নারীর ইসলাম গ্রহণের হৃদয়বিধারক ঘটনা ও পর্দার প্রতি সন্মান

ফেসবুকে লাইক দিন