তিন মাসের ছুটি নিলেন জনপ্রশাসনমন্ত্রী সৈয়দ আশরাফ

ইমান২৪.কম: জনপ্রশাসনমন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম সংসদের কার্যক্রম থেকে আগামী ৯০ কার্যদিবসের জন্য ছুটি নিয়েছেন।

মঙ্গলবার দশম জাতীয় সংসদের ২২তম অধিবেশনে স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী জনপ্রশাসনমন্ত্রীর ছুটির আবেদনপত্র পাঠপূর্বক এমপিদের কণ্ঠভোটের মাধ্যমে টানা ৯০ কার্যদিবসের ছুটি মঞ্জুর করেন।

ছুটি মঞ্জুরের আবেদনপত্র উত্থাপনকালে স্পিকার বলেন, অদ্য ১৮ সেপ্টেম্বর জাতীয় সংসদের চিফ হুইপ আ. স. ম ফিরোজের মাধ্যমে আমি জনপ্রশাসনমন্ত্রীর একটি ছুটির আবেদনপত্র পেয়েছি।

আবেদনপত্রের বিষয় হচ্ছে- দশম জাতীয় সংসদের ১৬২, কিশোরগঞ্জ-১ হতে নির্বাচিত সংসদ সদস্য ও জনপ্রশাসনমন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলামের ছুটি মঞ্জুর প্রসঙ্গে।

আবেদনপত্র পাঠ করে স্পিকার জানান, দশম জাতীয় সংসদের সদস্য সৈয়দ আশরাফুল ইসলামের স্বাস্থ্যগত কারণে অসুস্থতাজনিত কারণে বাংলাদেশ জাতীয় সংসদের কার্যপ্রণালী বিধির ১৭৯(২) বিধি অনুসারে অদ্য ১৮ সেপ্টেম্বর হতে পরবর্তী একাধিক্রমে ৯০ কার্যদিবসের সংসদে অনুপস্থিতির জন্য ছুটি মঞ্জুর।

সংসদে সৈয়দ আশরাফুল ইসলাম বর্তমানে ব্যাংককের একটি হাসপাতালে ক্রিটিক্যাল কেয়ার মেডিসিন চিকিৎসকের ইন্টার্ন সামারি রিপোর্ট তুলে ধরা হয়।

পারিবারিক সূত্রে জানা গেছে সৈয়দ আশরাফ এখন থাইল্যান্ডের রাজধানী ব্যাংককের একটি হাসপাতালে ক্রিটিক্যাল কেয়ার মেডিসিন ইউনিটে ভর্তি আছেন।

আরও পড়ুনঃ সুষ্ঠু নির্বাচন হলে জাতীয় পার্টি নিশ্চিত রাষ্ট্রক্ষমতায় যাবে : এরশাদ

কোটা নিয়ে প্রজ্ঞাপনের দাবিতে রাবিতে আন্দোলনকারীদের বিক্ষোভ

ফেসবুকে লাইক দিন