তারেক রহমান নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন করেননি: ইসি

ইমান২৪.কম: আসন্ন একাদশ জাতীয় নির্বাচনকে কেন্দ্র করে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারপারসন তারেক রহমান ভিডিও কনফারেন্সের মাধ্যমে লন্ডন থেকে দলের মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাৎকার গ্রহণ করছেন সে বিষয়টি নির্বাচনী আচরণবিধি লঙ্ঘনের মধ্যে পড়ে না বলে জানিয়ে দিয়েছেন নির্বাচন কমিশন (ইসি) সচিব হেলালুদ্দীন আহমদ।

আজ সোমবার বিকেলে সাংবাদিকদের বিষয়টি জানান তিনি। আগারগাঁওয়ের নির্বাচন ভবনে সাংবাদিকদের প্রশ্নের জবাবে নির্বাচন কমিশন সচিব বলেন, ‘তারেকের অনলাইন কার্যক্রম নির্বাচনী আচরণবিধি লঙ্ঘনের মধ্যে পড়ে না। তাই এ বিষয়ে নির্বাচন কমিশনের কিছু করণীয় নেই।’

দুই দিন ধরে গুলশানে বিএনপির চেয়ারপরসন অফিসে দলের মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাৎকার নেয়া হচ্ছে। এই সাক্ষাৎকারে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারপারসন তারেক রহমান স্কাইপের ভিডিও কনফারেন্সের মাধ্যমে লন্ডন থেকে অংশ নিচ্ছেন।

তারেক রহমান সরাসরি প্রশ্নও করছেন প্রার্থীদের। এ বিষয়ে নির্বাচন কমিশনের দৃষ্টি আকর্ষণ করেছিলো আওয়ামী লীগ। তার প্রতিক্রিয়ায় সোমবার নির্বাচন কমিশনের বৈঠক শেষে এই কথা জানান ইসি সচিব। তারেক রহমানের বিরুদ্ধে ব্যবস্থা নিতে আবেদনও করেছিলো আওয়ামী লীগ।

আরও পড়ুন: পুলিশ ইসির অধীন, না ইসি কি পুলিশের অধীন?

নির্বাচন করতে পারবেন খালেদা জিয়া : মির্জা ফখরুল

থার্টিফার্স্ট নাইটে বাসার ছাদেও অনুষ্ঠান করা যাবে না: স্বরাষ্ট্রমন্ত্রী

আ. লীগের এমপিও মসজিদের টাকা খেয়ে ফেলেছে: শামীম ওসমান

খালেদা জিয়াকে শাস্তি দেওয়া বিচারকের বিরুদ্ধে মামলা করবো: কাদের সিদ্দিকী

গ্রেনেড হামলায় নিহত আ.লীগের অর্থমন্ত্রী এএমএস কিবরিয়ার ছেলে ধানের শীষে নির্বাচন করবেন

ফেসবুকে লাইক দিন