ড. কামাল ও বি চৌধুরীর হাসি পাকিস্তানের হাসি : তথ্যমন্ত্রী ইনু

ইমান২৪.কম: জাতীয় সমাজতান্ত্রিক দল-জাসদ একাংশের সভাপতি ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, বিএনপির সঙ্গে ড. কামাল হোসেন ও বি চৌধুরী একমঞ্চে দাড়িয়ে যে হাসি হাসছে। এই হাসি বাংলাদেশের মুক্তিযুদ্ধকে বৃদ্ধাঙ্গুলি দেখানোর হাসি। এই হাসি পাকিস্তানের হাসি।

আজ ২৭ সেপ্টেম্বর বৃহস্পতিবার সকালে কুষ্টিয়া সার্কিট হাউসে দলীয় নেতা-কর্মীদের সঙ্গে মতবিনিময়ের পর সাংবাদিকদের সাথে আলাপকালে তিনি এসব কথা বলেন।

ইনু বলেন, যে বিএনপি এখনও বড় গলায় জামায়াতকে ছাড়বে না বলে কথা বলে, সেই বিএনপির সঙ্গে কামাল হোসেন এবং বি চৌধুরী কিভাবে একমত হয় এবং একমঞ্চে দাঁড়িয়ে হাসে সেটা আমার বোধগম্য নয়।

কামাল হোসেনদের ঐক্যের পেছনে কত লোক আছে কত লোক নেই, সে বিষয়ে আমার মাথাব্যথাও নেই। কিন্তু ঐ ঐক্যের পেছনে বাংলাদেশের সকল ষড়যন্ত্রকারীরা এক হয়েছে এই নিয়েই আমি শঙ্কিত।

তিনি বলেন, ডিজিটাল নিরাপত্তা আইন সাংবাদিকদের স্বাধীনতার হস্তক্ষেপ করার কোনো আইন না। এটা ডিজিটাল যন্ত্রপাতি দিয়ে ডিজিটাল অপরাধ মোকাবিলা করার আইন।

যেহেতু সাংবাদিকেরা উদ্বেগ প্রকাশ করেছেন, তাই তাদের উদ্বেগ-উৎকণ্ঠা এবং সমালোচনা কী, সেটা আমরা আনুষ্ঠানিকভাবে বৈঠকে মিলিত হয়ে এগুলো নিষ্পত্তি করার চেষ্টা করব।

আরও খবরঃ এরদোগানকে একটি বিলাসবহুল বিমান উপহার দিয়েছেন কাতারের আমির

কওমি স্বীকৃতি: প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানালেন মুহিউস সুন্নাহ আল্লামা মাহমূদুল হাসান

ফেসবুকে লাইক দিন