ডেমরায় ইসলামী আন্দোলনের হাজী ইবরাহীম বিপুল ভোটে জয়ী

ইমান২৪.কম: ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন-এর নবগঠিত ৬৭ নং ওয়ার্ডে বেসরকারিভাবে জয়ী হয়েছেন হাজী মো. ইবরাহীম। তিনি লাটিম মার্কায় ৪০৭৬ ভোট পেয়ে জয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আ. মালেকের ঘুড়ি মার্কা পেয়েছে ২২৪০ ভোট এবং অন্য প্রতিদ্বন্দী মোহাম্মাদ আলীর টিফিন ক্যরিয়ার মার্কা পেয়েছে ২১৯০ ভোট।

ঢাকা দক্ষিণ সিটি নির্বাচন কিছুটা নিরুত্তাপ এবং ভোটকেন্দ্রে ভোটার উপস্থিতি কম হলেও ৬৭ নং ওয়ার্ডে লাটিম মার্কা নিয়ে ভোটারদের উচ্ছাস ছিল। নির্বাচনী প্রচারণাতেও হাজী ইবরাহীম অনেক এগিয়ে ছিলেন।

বিজয়ের পর হাজী মো. ইবরাহীম (প্রতিষ্ঠাতা ও ব্যবস্থাপনা পরিচালক আল-জাজিরা হাউজিং লি.) বলেন, ৬৭ নং ওয়ার্ডকে নাগরিক সুবিধা সমৃদ্ধ, মাদকমুক্ত ও পরিচ্ছন্ন ওয়ার্ড হিসেবে গড়ে তোলা তার আদর্শিক স্বপ্ন। এ স্বপ্ন বাস্তবায়নে তিনি নিরলস কাজ করে যাবেন।

স্থানীয় বাসিন্দা মাওলানা আতীকুর রহমান বলেন, হাজী ইবরাহীম মাদানীনগর মাদরাসার ছাত্র। এলাকায় অনেক আগ থেকেই তিনি বিভিন্ন উন্নয়নমূলক কাজ করে আসছেন। সমাজের সবশ্রেণির মানুষের সঙ্গে তিনি সুন্দর সর্ম্পক বজায় রেখে চলেন। বিশেষ করে এলাকার মসজিদ-মাদরাসাসহ সব ধরনের দীনি কাজে তিনি ওলামায়ে কেরামের সঙ্গে থাকেন।

আরও পড়ুন:  একটি চিরকুট যেভাবে পাল্টে দিল মোদির সব হিসাব নিকাশ

পাকিস্তানকে অকুণ্ঠভাবে সমর্থন দেয়ার ঘোষনা দিল তুরস্ক

ভোটার না আসার দায় ইসির নয়, রাজনৈতিক দলগুলোর: সিইসি

বাবা-মাকে নিয়ে থাকলে বাসা ভাড়া কম ৫০০, যা বললো আলোচিত বাড়ির মালিক

পাকিস্তানের সঙ্গে উত্তেজনাকর পরিস্থিতি আর বাড়াতে চায় না ভারত

শত্রুদের প্রতি সদয় হওয়া, ভালো ব্যবহার করা আল্লাহর রাসূলের নির্দেশ: পাক সেনা কর্মকর্তা

ফেসবুকে লাইক দিন