ডিজিটাল নিরাপত্তা আইন সংশোধন করা হবে: আইনমন্ত্রী

ইমান২৪.কম: আইনমন্ত্রী আনিসুল হক জানিয়েছেন কিছুদিনের মধ্যেই ডিজিটাল নিরাপত্তা আইন সংশোধন করা হবে। শুক্রবার সকালে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া রেলওয়ে জংশনে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

এলাকাবাসীর উদ্দেশে রাখা বক্তব্যে আইনমন্ত্রী বলেন, ‘আপনারা সবাই যদি শেখ হাসিনার সঙ্গে থাকেন তাহলে বাংলাদেশের ভবিষ্যত পাল্টে যাবে। আপনাদের সাহসে পদ্মা সেতু নিজেদের টাকায় করা হয়েছে।

বাংলাদেশের অর্থনৈতিক মানচিত্র বদলে গেছে। বাংলাদেশ এখন সারা বিশ্বে উন্নয়নের রোল মডেল হিসেবে পরিচিত। সবই সম্ভব হয়েছে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বের কারণে।’

ব্রাহ্মণবাড়িয়ার জেলা প্রশাসক হায়াত-উদ-দৌলা খান, পুলিশ সুপার মোহাম্মদ আনিসুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (সদর দপ্তর) মো. আবু সাঈদ, আখাউড়া পৌরসভার মেয়র মো. তাকজিল খলিফা কাজল, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ নূর-এ আলমসহ অনেকে এ সময় উপস্থিত ছিলেন।

এদিকে, ব্রাহ্মণবাড়িয়ার কসবায় আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হকের উপস্থিতিতে দুই মেয়র প্রার্থীদের সমর্থকদের মধ্যে ধাওয়া- পাল্টা ধাওয়ায় ঘটনা ঘটেছে।

এতে কমপক্ষে ১০ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে। আজ শুক্রবার (০৫ মার্চ) এই ঘটনা ঘটে। এসময় বেশ কয়েকটি মটরসাইকেল ও দোকান ভাংচুর করা হয়।

ফেসবুকে লাইক দিন