ডিজিটাল নিরাপত্তা আইন বাতিলের দাবি ইসলামী আন্দোলনের

ইমান২৪.কম: ডিজিটাল নিরাপত্তা আইন বাতিলের দাবি জানিয়েছেন ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর মহাসচিব অধ্যক্ষ হাফেজ মাওলানা ইউনুছ আহমাদ।

আজ এক বিবৃতিতে মহাসচিব বলেন, সরকার ২০১৮ সালে পুলিশ ও অন্যদের সহযোগিতায় ভোট ছাড়া ক্ষমতায় এসেছে। আজ অবস্থা দেখে মনে হচ্ছে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী পালন নয়, সরকার যেন আওয়ামী লীগের সুবর্ণজয়ন্তী পালন করছে।

মাওলানা ইউনুছ আহমাদ বলেন, যে রাষ্ট্র মতপ্রকাশের স্বাধীনতাকে ভয় পায়, সে সরকার জনগণের সরকার হতে পারে না। জনগণের সরকার হলে জনগণের মতপ্রকাশের নিশ্চয়তা থাকতে হবে।

জনগণের অধিকার ও মত প্রকাশের স্বাধীনতার জন্য প্রয়োজনে দেশবাসী আরো একটি সংগ্রাম গড়ে তুলবে। তিনি বলেন, মানুষের ভোটাধিকারসহ সব অধিকার কেড়ে নিয়েছে সরকার।

মত প্রকাশের স্বাধীনতা কেড়ে নিয়েছে। সরকার দেশকে পুলিশি রাষ্ট্রে পরিণত করেছে। মিছিল সমাবেশ করতে পুলিশের অনুমতি নিতে হয়। পুলিশ অনুমতি না দিলে মিছিল মিটিং করা যায় না।

এধরণের দেশ জাতি কখনো চায়নি। তিনি আরো বলেন, ইসলাম বাক স্বাধীনতা, নাগরিক অধিকার, ধর্মীয় অধিকারসহ সবধরণের অধিকার নিশ্চিত করেছে।

যারাই মত প্রকাশ ও দুর্নীতির বিরুদ্ধে কথা বলে তাদেরকে কোনঠাসা করা হচ্ছে। জন অধিকার কেড়ে নিয়ে ক্ষমতায় বেশিদিন টিকে থাকা যায় না।

ফেসবুকে লাইক দিন