জয়পুরহাটে র‍্যাবের সাথে বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী নিহত

ইমান২৪.কম: জয়পুরহাটের ক্ষেতলাল উপজেলার তাওশারা গ্রামের মাঠে ‘বন্দুকযুদ্ধে’ তোফাজ্জল হোসেন ওরফে ওয়াজেদ (৩৭) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। র‌্যাবের দাবি, তোফাজ্জল এলাকার শীর্ষ মাদক ব্যবসায়ী।

তার বিরুদ্ধে ক্ষেতলালসহ জেলার বিভিন্ন থানায় প্রায় এক ডজন মাদক চোরাচালান ও ছিনতাইয়ের মামলা রয়েছে বলে জানিয়েছে র‍্যাব। রবিবার (২৪ ফেব্রুয়ারি) রাত পৌনে দুইটার দিকে এই ঘটনা ঘটে।

নিহত তোফাজ্জল হোসেন ক্ষেতলাল উপজেলার উত্তর মহেশপুর গ্রামের সরকার পাড়া এলাকার মৃত ওয়াদুদ সরকারের ছেলে। জয়পুরহাট র‌্যাব-৫ ক্যাম্পের কমান্ডার আজমল হোসেন জানান, তাওশারা গ্রামের মাঠে মাদকের একটি বড় চালানের কেনাবেচা চলছে, এমন গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব সদস্যরা ঘটনাস্থলে যান।

তাদের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ীরা র‌্যাবের টহলগাড়ি লক্ষ্য করে গুলি ছোঁড়ে। এ সময় র‌্যাবও পাল্টা গুলি চালায়। গোলাগুলির পর অন্যান্য মাদক ব্যবসায়ীরা পালিয়ে গেলে ঘটনাস্থল থেকে তোফাজ্জলকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে ক্ষেতলাল স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়।

সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ঘটনাস্থল থেকে ১টি বিদেশি পিস্তল, ১টি ম্যাগজিন, ১ রাউন্ড গুলি ও ১৫০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়েছে।

আরও পড়ুন: কাদিয়ানীদের রাষ্ট্রীয়ভাবে অমুসলিম ঘোষণার দাবিতে 

বাংলাদেশের বিমান ছিনতাইয়ের চেষ্টা : বিমানের ডানা বেয়ে নেমে 

ফেসবুকে লাইক দিন