১৩ ঘণ্টা পর জীবিত উদ্ধার হলো একজন

ইমান২৪.কম: ১৩ ঘন্টা পর অত্যাশ্চর্যভাবে একজন যাত্রীকে জীবিত অবস্থায় উদ্ধার করা সম্ভব হয়েছে।

সোমবার (২৯ জুন) রাত দশটার দিকে টিউবের সাহায্যে লঞ্চটি ভাসিয়ে তোলা হয়।

এমন সময় সবাইকে চমকে দিয়ে লঞ্চের এক কোণা থেকে বেরিয়ে আসেন এই ব্যক্তি। সাথে সাথেই তাকে পানি থেকে তুলে ঢাকা মেডিকেল কলেজের দিকে নিয়ে যাওয়া হয়।

এদিকে সর্বশেষ খবর অনুযায়ী, লঞ্চডুবির ঘটনায় এখন পর্যন্ত ৩২ জনের মরদেহ উদ্ধার করা হয়েছে।

এর মধ্যে ৪ জন শিশু ৮ মহিলা ও ২০ পুরুষ। বেলা সোয়া ১৩টার দিকে ঘটনাস্থল থেকে ফায়ার সার্ভিসের মহাপরিচালক (ডিজি) ব্রিগেডিয়ার জেনারেল সাজ্জাদ হোসাইন এ তথ্য নিশ্চিত করেছেন।

আরো পড়ুন>> অনুপ্রবেশকারী ভারতীয় গোয়েন্দা ড্রোন গুলি করে ভূপাতিত করেছে পাকিস্তান সেনাবহিনী। আইএসপিআর এক টুইটে জানায়, এলওসির হট স্প্রিং সেক্টরে পাকিস্তানি সেনারা গুলি করে ভারতীয় গোয়েন্দা কোয়াডকপ্টার ভূপাতিত করেছে। খবর সাউথইস্টমনিটরের।

এটি নিয়ন্ত্রণ রেখা পার হয়ে পাকিস্তানী ভূখণ্ডের ৮৫০ মিটার ভিতরে প্রবেশ করেছিলো। চলতি বছর পাকিস্তানি বাহিনীর হাতে ভূপাতিত এটা নবম গোয়েন্দা ড্রোন। শুধু মে মাস থেকেই এই নিয়ে চতুর্থবারের মতো ভারতীয় ড্রোন ঘায়েল করলো পাকিস্তানি সেনারা।

গত বছর আগস্টে ভারত অধিকৃত কাশ্মিরের বিশেষ মর্যাদা বাতিলের পর থেকে নিয়ন্ত্রণ রেখায় ভারতীয় বাহিনীর আগ্রাসন বেড়ে গেছে। চলতি মাসের গোড়ার দিকে আইএসপিআর ডিজি মেজর জেনারেল ইফতিখার সতর্ক করে দিয়ে বলেন যে পাকিস্তানের বিরুদ্ধে পাতানো অভিযান চালানোর ষড়যন্ত্র করছে ভারত।

কোনরকম দু:সাহসিক অভিযান চালানো হলে পূর্ণ শক্তিতে তার জবাব দেয়া হবে বলে হুঁশিয়ার করে দেন তিনি।

ফেসবুকে লাইক দিন