জালেম সরকারকে সরানো আমাদের ঈমানি দায়িত্ব: মান্না

ইমান২৪.কম: বর্তমান এই জালেম সরকারকে ক্ষমতা থেকে সরিয়ে দেওয়া আমাদের ঈমানি দায়িত্বের মধ্যে পড়েছে বলে জানিয়েছেন নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না।

তিনি বলেন, গুন্ডা, হুন্ডা দিয়ে ভোট এখন আর নেই। এখন পুলিশ প্রশাসন নিজেরাই গুন্ডা। বুধবার (০৩ ফেব্রুয়ারি) জাতীয় প্রেস ক্লাবে এক আলোচনা সভায় তিনি এ কথা বলেন। মান্না বলেন, দেশের পত্রিকা এবং টেলিভিশন এর গলায় চেপে ধরে তাদের কথা বলতে দিচ্ছে না।

এই সরকারের একজন এমপি মানিলন্ডারিং করেছে, মানব পাচার করে বিদেশের মাটিতে ধরা পড়েছে। কোনো ব্যবস্থা নিয়েছে? প্রধানমন্ত্রীর অভিনয় দেখে মাঝে মাঝে মনে হয়, তিনি কেন রাজনীতি করেন? অভিনয় করলে আরো ভালো করতেন।

তিনি বলেন, আওয়ামী লীগ স্বাধীনতার পরে তিয়াত্তর থেকে ভোট ডাকাতি শুরু করেছে। এখন প্রশ্ন হচ্ছে এরা যাবে কিভাবে। ভোটের দিকে তাকিয়ে থেকে লাভ নেই। সারা পৃথিবীতে এই ধরনের স্বৈরশাসনের পতন হয়েছে আন্দোলনের মাধ্যমে।

আপনাদেরও পতন ঘটাতে হবে। আমি নিজেও শান্ত লোক কিন্তু এই সরকারের জন্য শান্ত থাকার কোনো উপায় নেই। সভায় আরো উপস্থিত ছিলেন জাতীয় পার্টি (কাজী জাফর) এর চেয়ারম্যান মোস্তফা জামাল হায়দার,

জাতীয় প্রেস ক্লাবের সাবেক সভাপতি শওকত মাহমুদ, বিকল্পধারা বাংলাদেশের চেয়ারম্যান প্রফেসর নুরুল আমিন বেপারী, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সভাপতি এম আবদুল্লাহ, খেলাফতে ইসলামী বাংলাদেশের মহাসচিব মাওলানা ফজলুল রহমান ও জাতীয় সংহতি মঞ্চের সদস্য সচিব অধ্যাপক মো. সিদ্দিকুর রহমান প্রমুখ।

ফেসবুকে লাইক দিন