জাতীয় পার্টি ছাড়া কেউই ক্ষমতায় যেতে পারবে না : বনমন্ত্রী আনিসুল ইসলাম

ইমান২৪.কম: জাতীয় পার্টি (জাপা) ছাড়া আওয়ামী লীগ-বিএনপি কেউই ক্ষমতায় যেতে পারবে না বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য এবং পরিবেশ ও বনমন্ত্রী ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ।

তিনি বলেছেন, ওই দুই দলই লুটপাটের রাজনীতি করে। এক মাত্র জাতীয় পার্টিই দেশে উন্নয়নের রাজনীতি করে।

আজ ৩০ আগষ্ট বৃহস্পতিবার দুপুরে হবিগঞ্জ জেলা জাতীয় পার্টি আয়োজিত সম্মেলনে তিনি এ মন্তব্য করেন।

বনমন্ত্রী বলেন, জাতীয় পার্টি অতীতে সব নির্বাচনে অংশগ্রহণ করেছে। আগামী জাতীয় সংসদ নির্বাচনেও অংশগ্রহণ করবে। দুই দলের অতীত কর্মকাণ্ড দেখে দেশের মানুষ জাতীয় পার্টিকে ক্ষমতায় দেখতে চায়।

তিনি বলেন, দেশের প্রধান দুই রাজনৈতিক দল আওয়ামী লীগ ও বিএনপিকে দেশের মানুষ আর ক্ষমতায় দেখতে চায় না কারণ তাদের কেউ বিদ্যুতের খুঁটি চুরি করে, কেউ শেয়ার বাজার, কেউ বাংলাদেশ ব্যাংকের রির্জাভ চুরি করে লুটেপুটে খায়। ওই দুই দলই লুটপাটের রাজনীতি করে। এক মাত্র জাতীয় পার্টিই দেশে উন্নয়নের রাজনীতি করে।

আনিসুল ইসলাম মাহমুদ বলেন, বঙ্গবন্ধু সেতু সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহাম্মদ এরশাদের অবদান । এদেশে উন্নয়নের ধারা এরশাদ সময়েই শুরু হয়। তিনি দেশে ২১টি জেলা থেকে ৬৪টি জেলা করেছিলেন, উপজেলাগুলোও তিনিই করেছিলেন।

৯ বছর জাতীয় পার্টি ক্ষমতায় থেকে দেশকে অনেক কিছুই দিয়েছে। অথচ সাবেক একজন রাষ্ট্রপতির ঢাকা শহরে কোনও বাড়ি নেই। তিনি একটি ফ্ল্যাটে থাকেন। এটি পৃথিবীতে বিরল। মানুষ এখন বুঝতে পারছে জাতীয় পার্টি ছাড়া উপায় নেই।

আরও পড়ুনঃ ভারতীয় নাগরিকসহ ৫ অস্ত্র ব্যবসায়ী গ্রেফতার করলো র‌্যাব

বিমানবন্দরে সৌদি ফেরত এক নারীর আত্মহত্যার চেষ্টা, কিন্তু কেনো?

ধর্ম যার যার উৎসব সবার: প্রধানমন্ত্রী

ফেসবুকে লাইক দিন